ঢাকা মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর ২০২০, ১৩ই আশ্বিন ১৪২৭


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২ জনের গলাকাটা লাশ


প্রকাশিত:
৮ আগস্ট ২০২০ ১২:৪৬

আপডেট:
৮ আগস্ট ২০২০ ১৮:৩৯

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মহাসড়কের পাশে দুই জনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ইউনিয়নের দুই যুথি ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাসুদ রানা (২৮) কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ ব্যাপারীর ছেলে। তিনি গাজীপুরের কাশেমপুর এলাকার গ্রামীণ ফ্রেব্রিক্সে চাকরি করতেন। আর মামুন মিয়া (২৮) কালিয়াকৈর উপজেলার চক্রবর্তী এলাকার মুদি দোকানি ছিলেন। তিনি রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে। নিহতরা একে অপরের বন্ধু ছিলেন।

জানা গেছে, শুক্রবার রাতে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে গাজীপুরে যান। শনিবার সকালে মহাসড়কের ওই স্থানে দুই বন্ধুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। তাদের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওপর ও পাশ দিয়ে অসংখ্য তার টানানো আছে। কিছু তার মাটিতেও পড়ে রয়েছে। মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই তারে গলায় আঘাত লেগে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে।

এছাড়া অন্য কোনো ঘটনাও থাকতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান।



আপনার মূল্যবান মতামত দিন:


Top