ঢাকা রবিবার, ৫ই এপ্রিল ২০২০, ২২শে চৈত্র ১৪২৬


দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫


প্রকাশিত:
২৫ মার্চ ২০২০ ১২:৩৬

আপডেট:
৫ এপ্রিল ২০২০ ০৩:৩০

ফাইল ছবি

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। বুধবার (২৫ মার্চ) সকাল ও মঙ্গলবার (২৪ মার্চ) কুষ্টিয়া ও গোপালগঞ্জে এসকল সড়ক দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া: জেলার মিরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দু’জন নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের নওদা গোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, ট্রাকচালক নাবিল (৩০) ও ভেকুর চালক ইব্রাহিম (৪৫)।

স্থানীয় তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মানবেন্দ্র বিশ্বাস জানান, গোবিন্দপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস বিপরীত থেকে আসা ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক ও সহকারী নিহত হয়। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মরদেহ দু’টি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ: জেলার আলাদা তিনটি সড়ক দুর্ঘটনায় দুই সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২৬ জন। মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা, চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাবিবুর রহমান। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মোটরসাইকেলে করে গোপালগঞ্জে শহরে ফিরছিলেন হবিবুর রহমান। এসময় মোটরসাইকেলটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌রির পেছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) নামের এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।

অন্যদিকে, কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সুবর্ণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা রাজধানী পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে সাইড দি‌তে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে ফেলে দেয়। এতে বাসের অন্তত ২৫ যাত্রী আহত হন।


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
ফোন: +৮৮-০২-৪৭৪৪৭৩৭৩, +৮৮-০২-৪৭৪৪৫৯১৬; মোবাইল: ০১৭৮২ ৫৫২ ৬৬২।
ইমেইল : shomoynewsbd.net@gmail.com; shomoynews@yahoo.com
নির্বাহী সম্পাদক: আঞ্জুমান আরা

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top