ঢাকা শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮


আহমদ শফীর মরদেহ হাটহাজারীতে, বাদ জোহর জানাজার পর দাফন


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২০ ১০:৪৩

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২০ ১১:৩৩

ফাইল ছবি

হেফাজত ইসলামের আমির শাহ আহমদ শফীর মরদেহ চট্টগ্রামের হাটহাজারীতে পৌঁছেছে। শনিবার সকাল পৌনে ১০টার দিকে তার মরদেহ বহন করা গাড়িটি হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় প্রবেশ করে। এর আগে ভোরে ঢাকা থেকে গাড়িটি হাটহাজারীর উদ্দেশে রওনা হয়।

জানা গেছে, জোহরের নামাজের পর দুপুর ২টার দিকে মাদ্রাসা মাঠে আহমদ শফীর জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাদ্রাসার ভেতর উত্তর মসজিদসংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা শেখ আহমদ।

এদিকে আহমদ শফীর জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে মুসল্লিরা হাটহাজারী মাদ্রাসায় জড়ো হচ্ছেন। এরই মধ্যে লোকজনের ভিড়ে পূর্ণ হয়ে গেছে মাদ্রাসার মাঠসহ আশপাশের এলাকা।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী শুক্রবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার রাতে আল্লামা শাহ আহমদ শফী অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থা অবনতি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় এনে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

তার আগে বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার‌ আল-জামিয়াতুল তাহলিমা দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার (যা হাটহাজা‌রী মাদ্রাসা না‌মে প‌রি‌চিত) মহাপ‌রিচাল‌কের পদ থে‌কে পদত্যাগ করেন আল্লামা শাহ আহমদ শফী। এরপর অসুস্থ আহমদ শফীকে মাদ্রাসা থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


Top