বৃহঃস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন ১৪২৮


কুমিল্লায় প্রাইভেটকার খালে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ১৯:১৩

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩৪

দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে স্বামী-স্ত্রী ও চালকসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার কোরবানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের দোলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী পারভীন আক্তার ও প্রাইভেটকার চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আবদুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে মঙ্গলবার সকালে স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাগাউড়া শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুরে মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে প্রাইভেটকারটির সামনে চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গভীর খালে পড়ে যায়। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। বাঙ্গরা বাজার থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে।

বাঙ্গরা বাজার থানার ওসি মো. কামরুজ্জামান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় ৩টি মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top