ঢাকা শনিবার, ৩০শে মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭


কুষ্টিয়ায় দুই গ্রামের সংঘর্ষে আপন দুই ভাই নিহত


প্রকাশিত:
১ এপ্রিল ২০২০ ১০:৪২

আপডেট:
১ এপ্রিল ২০২০ ১১:৩২

ফাইল ছবি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পাহাড়পুর গ্রামে ছোটদের ক্রিকেট খেলা নিয়ে বিরোধে দুই গ্রামের সংঘর্ষে আপন দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এঘটনা ঘটে। এই ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। আহত ৫ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে কুমারখালী থানা পুলিশ। তবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

নিহত আপন দুই ভাই হলেন নেহেদ আলী মন্ডল(৫৫) ও বকুল হোসেন মন্ডল(৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পাহাড়পুর ঈদগাঁহ মাঠে ক্রিকেট খেলা নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য ফিরোজ আহমেদ কটার সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে সালিশ বৈঠক হয়।

একই ঘটনায় আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে আবারও হাতাহাতি হয়। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ রহমান কটার সমর্থক দুই ভাই নেহেদ আলী ও গোকুল আলী গুরুতর যখম হন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার বলেন, বকুল ও নেহাদ নামের দুই ব্যক্তিকে রাতে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাঁদের সারা শরীরে কোপানোর চিহ্ন আছে। হাসপাতালে আনার আগে এ দুজন মারা যান।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ক্রিকেট খেলা নিয়ে সোমবার স্থানীয় দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। এরপর গতকাল সন্ধ্যায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আপন দুই ভাই নিহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা হচ্ছে।


বিষয়: কুষ্টিয়া


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top