ঢাকা বৃহঃস্পতিবার, ২৬শে নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ ১৪২৭


ঝালকাঠিতে গাছ বেয়ে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২০ ১৮:৫৭

আপডেট:
২৬ নভেম্বর ২০২০ ১৬:১৪

প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে দুই সন্তানের জননী এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে শহিদুল হাসান হিরণ (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

শনিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রাতে ওই যুবকের বিরুদ্ধে নলছিটি থানায় মামলা করেছেন গৃহবধূ।

ধর্ষণের শিকার ওই গৃহবধূকে শ্বশুরবাড়ির লোকজন মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, শনিবার রাতে কাঠিপাড়া গ্রামে ওই গৃহবধূর বাড়ির পেছনের গাছ বেয়ে ছাদ থেকে ঘরের ভেতরে প্রবেশ করে হিরণ। সে গৃহবধূর কক্ষে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন এসে ধর্ষণকারী যুবককে আটক করে। তাকে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়।

নির্যাতনের শিকার ওই গৃহবধূকে নানা অপবাদ দিয়ে মারধর করে শ্বশুরবাড়ির লোকজন। এমনকি ধর্ষণকারী ও গৃহবধূকে পাশাপাশি বসিয়ে অশ্লীল ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেয় স্থানীয়রা। ঘটনার পরপরই গৃহবধূকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

গৃহবধূর অভিযোগ, তার স্বামী ঢাকায় চাকরি করেন। ধর্ষণের ঘটনা শুনে তিনি আমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছেন। তার পরিবারের লোকজন আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। আমি নির্যাতিত হলাম আবার তাদের মারও খেলাম।

নলছিটি থানার ওসি আবদুল হালিম তালুকদার জানান, ধর্ষণের ঘটনায় মামলা করেছেন ওই গৃহবধূ। আসামিও গ্রেফতার হয়েছে। ওই গৃহবধূকে শ্বশুরবাড়ির লোকজন বাবার বাড়িতে পাঠিয়ে দিয়েছেন বলে শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


Top