ঢাকা রবিবার, ৩১শে মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭


ফেনীতে জ্বর, সর্দি-কাশি নিয়ে যুবকের মৃত্যু


প্রকাশিত:
১ এপ্রিল ২০২০ ১৯:৪১

আপডেট:
৩১ মে ২০২০ ০০:০৪

ফাইল ছবি

ফেনীতে জ্বর, সর্দি-কাশি নিয়ে মোহাম্মদ রিপন (৩০) নামের এক যুবক মারা গেছেন। বুধবার দুপুরে সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে মারা যান। তার মৃত্যুতে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।নিহত রিপন ওই গ্রামের সুজা মিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সুত্র জানিয়েছেন, গত কয়েকদিন আগে রিপনের জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পেটে ব্যাথা অনুভব হয়। গত সোমবার সকালে তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে রিপনের শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে বুধবার দুপুরে তার মৃত্যু হয়। 

ফেনী মডেল থানাধীন বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরন করেছে পুলিশ। ঠিক কি কারণে রিপনের মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিলো বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন জানান, রিপন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে কিনা তা সন্দেহে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) এ পাঠানো প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

 


বিষয়: ফেনী


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top