বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


বরিশালে ট্রাকের সাথে মটরসাইকেল সংঘর্ষে দুই কলেজ ছাত্র নিহত


প্রকাশিত:
৩ এপ্রিল ২০২০ ০৮:৪১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৯

ছবি: সংগৃহীত

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় সড়ক দুঘর্টনায় সজিব (১৭) ও আরাফাত হোসেন (১৮) নামের দুই কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত আরও এক কলেজছাত্রকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সজিব হোসেন শিকারপুর শের-ই-বাংলা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী এবং আরাফাত হোসেন ঢাকা শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয়সূত্রে জানা গেছে, করোনারভাইরাসের কারনে কলেজ ছুটিতে সজিব ও আরাফাত হোসেন গ্রামের বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে করে একটি মটোরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিজেদের মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলেই মটরবাইক চালক সজিব হোসেন মারা যায়।

উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, আরাফাত হোসেন ও হাসিবকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যার দিকে সেখানে আরাফাত হোসেনের মৃত্যু হয়। আহত হাসিবের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।


সম্পর্কিত বিষয়:

বরিশাল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top