বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


সরকারি বাসভবন থেকে ৩৪ ভরি স্বর্ণালঙ্কার চুরি


প্রকাশিত:
৩ জুন ২০২৪ ১৯:০৯

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫৫

ছবি সংগৃহিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি বাসভবন (নার্সেস কোয়ার্টার-১) থেকে ৩৪ ভরি স্বর্ণালঙ্কার চুরির অভিযোগ উঠেছে। সোমবার (৩ জুন) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে নার্সেস কোয়ার্টারের সিনিয়র স্টাফ নার্স সাকেরা বেগমের বাসায় এই চুরির ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সিনিয়র স্টাফ নার্স সাকেরার স্বামী মনিরুল ইসলামও একই স্বাস্থ্য কমপ্লেক্সে এক্স-রে টেকনোলজিস্ট হিসেবে কর্মরত রয়েছেন।

সাকেরা বেগম জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি ও তার স্বামী হাসপাতালে ডিউটিতে চলে যান। পরে পৌনে ১২টার দিকে তার স্বামী বাসায় এসে দেখেন দরজা ও আলমারির তালা ভেঙে চোরেরা সব স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। চোরেরা তার বাসা থেকে মোট ৩৪ ভরি স্বর্ণলঙ্কার নিয়ে গেছে বলে তিনি দাবি করেন।

ওসি সাজ্জাদ হোসেন জানান, চুরির খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। সেখান থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখা গেছে সকাল সাড়ে ১০টার দিকে দিকে চোরেরা ওই বাসায় প্রবেশ করে এবং সাড়ে ১১টার কিছু আগে বের হয়ে যায়। সেখানে অন্তত চারজনের উপস্থিতি দেখা গেছে। চোরদের ধরতে অভিযান শুরু করা হয়েছে বলে জানান ওসি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top