রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


চাঁদপুরের দুই উপজেলায় চলছে ভোটগ্রহণ, ভোটার উপস্থিতি কম


প্রকাশিত:
৫ জুন ২০২৪ ১০:৪৪

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৭

ছবি সংগৃহিত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে স্থগিত হওয়া চাঁদপুরের ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার ভোটগ্রহণ চলছে। বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে দুই উপজেলার ২২৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়।

বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। এদিকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

সকাল ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের পশ্চিম রুপসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাব্দের গাঁও বিদ্যালয়, চর কুমিরা প্রাথমিক বিদ্যালয়, কচুয়া উপজেলার চাঁদপুর পলিটেকনিক ভোটকেন্দ্রে হাতে গোনা কয়েকজন ভোটার দেখা গেছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলায় ৭ লাখ ২ হাজার ১৯৪ জন ভোটার রয়েছেন। এই দুই উপজেলায় ৮ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৯ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সুষ্ঠুভাবে ভোটগ্রহণের লক্ষ্যে ভোটকেন্দ্র এলাকায় পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োগ দেওয়া আছে। ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থায় ভোটগ্রহণ চলবে।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল হোসেন বলেন, নির্বাচনী মাঠে ২৯ জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন। পুলিশ ও বিজিবিসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োগ দেওয়া হয়েছে। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে। আশা করি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি লক্ষ্য করা যাবে।

প্রসঙ্গত, গত ২৯ মে ৩য় ধাপে উপজেলা নির্বাচন এই দুই উপজেলা নির্বাচন হওয়ার কথা ছিল। ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় ২৮ মে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top