রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


ছাগলনাইয়ায় জাল ভোট দিতে গিয়ে ৬ জন আটক, ব্যালট জব্দ


প্রকাশিত:
৫ জুন ২০২৪ ১৬:০৭

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫৮

ছবি সংগৃহিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। বুধবার (৫ জুন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি কেন্দ্র থেকে ১৮টি ব্যালট পেপার জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, সকালের দিকে জাল ভোট দেওয়ার চেষ্টা করলে উপজেলার পশ্চিম দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে একজনকে আটক করা হয়। পরে চম্পকনগর কেন্দ্রে জাল ভোট প্রদান করায় একজনকে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একইসময় দুর্গাপুর সিংহনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ায় দুইজনকে আটক করা হয়েছে।

দুপুরে উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একজন, আনোয়ারা বেগম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একজনকে আটক করা হয়েছে। পরে হরিপুর আলী আকবর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৮টি ব্যালট পেপার বাতিল করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা অভিষেক দাশ বলেন, বিশৃঙ্খলা সৃষ্টি ও জাল ভোট দেওয়ার চেষ্টা করায় তাদের আটক করা হয়েছে। আটককৃতরা পুলিশ হেফাজতে রয়েছে।

ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটার রয়েছে ১ লাখ ৬৯ হাজার ১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৬৪৯ জন, নারী ভোটার ৮১ হাজার ৩৫১ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে একজন। এতে ৫৪টি কেন্দ্রে ৪২৫টি বুথে ভোটগ্রহণ চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top