রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক


প্রকাশিত:
১১ জুন ২০২৪ ১৯:২৫

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:০০

ছবি- সংগৃহীত

ধীরগতি ও যানজট কাটিয়ে স্বাভাবিক হয়েছে টাঙ্গাইলের মহাসড়কের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব ১৩ কিলোমিটার অংশ। ফলে স্বাভাবিক সময়ের মতোই পরিবহন চলাচল করছে।

এর আগে মঙ্গলবার ভোররাত থেকে যানজট ও ধীরগতির সৃষ্টি হয়েছিল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে। এতে সড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত প্রায় ২৩ কিলোমিটার সড়কজুড়ে পরিবহনের ধীরগতি দেখা দেয়। পরে বুধবার (১২ জুন) সকাল ৯টা পর্যন্ত এলেঙ্গা হতে সেতুপূর্ব পর্যন্ত ১৩ কিলোমিটার সড়কে পরিবহনের ধীরগতির সৃষ্টি হয়। এতে চরম বিপাকে পড়েন যাত্রী ও চালকরা।

তবে পুলিশের দাবি, গরু ও বালুবাহী ট্রাকের কারণে গভীররাতে সেতুপূর্বপাড়ে ধীরগতির সৃষ্টি হয়। এতে মহাসড়কে পরিবহনের চাপ বেড়ে যাওয়ায় সেটি বেশ কয়েক কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়।

বুধবার (১২ জুন) দুপুরে মহাসড়কের এলেঙ্গা হতে বঙ্গবন্ধু সেতুপূর্ব পর্যন্ত মহাসড়কে পরিবহনের কোনো ধীরগতি বা যানজট দেখা যায়নি। তবে স্বাভাবিক দিনের চেয়ে মহাসড়কে পরিবহন বেশি চলাচল করছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান বলেন, গভীর রাতে সেতুপূর্ব এলাকায় গরুবাহী, বালুবাহী ট্রাক এবং মহাসড়কের উন্নয়নের কারণে পরিবহনের ধীরগতির সৃষ্টি হয়। ফলে মহাসড়কে পরিবহনের সংখ্যা বাড়ার কারণে রাতের যানজটটি আসতে আসতে কয়েক কিলোমিটারে রুপ নেয়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top