রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


বঙ্গবন্ধু সেতু পশ্চিমে দেড় কিলোমিটার এলাকাজুড়ে যানজট


প্রকাশিত:
২২ জুন ২০২৪ ১২:০৫

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫১

ছবি- সংগৃহীত

পবিত্র ঈদুল আজহার ছুটি শেষ করে কর্মস্থলে ফিরছেন মানুষ। এর প্রভাব পড়েছে বঙ্গবন্ধু সেতু পশ্চিমের ঢাকামুখী টোল প্লাজায়। ফলে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমে ঢাকাগামী লেনে দেড় কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

শনিবার (২২ জুন) সকাল থেকেই এই যানজটের শুরু হয়। সেতু পশ্চিম থেকে শুরু হয়ে ইকোনমিক জোনের গেট পর্যন্ত যানজট। সকাল সাড়ে ১১টার দিকেও এই যানজট অব্যাহত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী বলেন, ঢাকামুখী গাড়ির চাপ পড়েছে সেতু পশ্চিম টোল প্লাজায়। স্বাভাবিকভাবেই টোল গ্রহণের জন্য একটু সময় লাগে। ফলে সেখানে এসে গাড়িগুলো দাঁড়িয়ে থাকতে হয়। এছাড়া বৃষ্টি ও বৃষ্টির কারণে সেতুর ওপরে একাধিক গাড়ি নষ্ট হওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, সকাল থেকেই সেতু পশ্চিম থেকে ইকোনমিক জোনের গেইট পর্যন্ত অন্তত দেড় কিলোমিটার এলাকাজুড়ে এই যানজট রয়েছে। সেতুতে নষ্ট হওয়া সকল গাড়ি অপসারণ করা হয়েছে। তবে যেহেতু গাড়ির চাপ রয়েছে এবং প্রচুর মানুষ কর্মস্থলে ফিরছেন তাই ধারণা করছি এখানে কিছুটা যানজট আজ রাত পর্যন্ত থাকতে পারে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল বলেন, সেতু পশ্চিমে কিছুটা যানজট থাকলেও বাকি মহাসড়কে যান চলাচল একদম স্বাভাবিক রয়েছে। যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করে যাচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top