রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


সিলেট সীমান্তে গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত


প্রকাশিত:
১৫ জুলাই ২০২৪ ১৪:৪১

আপডেট:
১৫ জুলাই ২০২৪ ১৪:৪২

ছবি- সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। রোববার (১৪ জুলাই) বিকেলে উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নের কালাইরাগ সীমান্তের মেইন পিলারের (পিলার নম্বর-১২৫২) আনুমানিক ৮০০ গজ ভেতরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কালাইরাগ এলাকার মৃত ফজর আলীর ছেলে আলী হোসেন (৩০) ও মৃত সুন্দর আলীর ছেলে কাওসার আহমদ (২৫)।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফয়জুর রহমান বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় ভারতীয় খাসিয়াদের গুলিতে আলী হোসেন ও কাওসার নামে দুজন নিহত হয়েছেন। বিজিবি ও বিএসএফ’র পতাকা বৈঠকের পর মরদেহ বিজিবির কাছে হস্তান্তর করা হবে। বিজিবি পরবর্তী আইনানুগ প্রক্রিয়া অনুসরণ করে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করবে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর জানান, কাওসার, আলী হোসেন ও নবী হোসেন গতকাল দুপুরের দিকে বাংলাদেশের সীমান্ত অতিক্রম করে মালামাল নিয়ে আসার জন্য ভারতে প্রবেশ করেন। বিকেলে খাসিয়াদের গুলিতে গুরুতর আহত হয়ে দেশে ফিরে আসেন নবী হোসেন। এ সময় বাকি দুইজনের নিহতের খবর আসে। নবী হোসেনকে তার পরিবারের লোকজন চিকিৎসকের কাছে নিয়ে গেছেন বলে জানা গেছে। আর বাকিদের মরদেহ হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top