ঢাকা শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন ১৪২৭


মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম


প্রকাশিত:
১৯ জানুয়ারী ২০২১ ১৯:০৭

আপডেট:
২০ জানুয়ারী ২০২১ ০৯:৪৮

মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্ট বিপুল ভট্টাচার্যকে পিটিয়ে জখম করে দুই যুবক। ছবি- সংগৃহীত

রাজশাহীতে নগরীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় চেকপোস্টে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে জখম করেছে দুই যুবক। পরে আহত সার্জেন্টকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য (৩২)। এসময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলে কাগজপত্র দেখতে চান। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই যুবক সার্জেন্ট বিপুলের ওপর হামলা চালায়। তারা কাঠের চলা দিয়ে পিটিয়ে সার্জেন্ট বিপুলকে জখম করে বলে জানায় পুলিশ।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। তাকে হাসপাতালের ৪নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেন, ‘আত্মরক্ষার সময় কাঠের আঘাতে তার এক হাত ভেঙে গেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।’

দুপুর আড়াইটার দিকে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। তিনি বলেন, ‘হামলাকারী দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।’



আপনার মূল্যবান মতামত দিন:


Top