শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১১


প্রকাশিত:
১৩ মার্চ ২০২০ ০১:৪৭

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:৩৭

ফাইল ছবি

সময় নিউজ: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর থেকে বিকালের মধ্যে এসব সড়ক দূর্ঘটনা ঘটে। আর এসকল দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত পক্ষে ১১ জন।

এসব দুর্ঘটনায় নিহতরা হলেন, নাগরপুর উপজেলার পাকুটিয়া এলাকার উজালা বেগম (৫০), মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার শেফালি বেগম (৪০), বঙ্গবন্ধু সেতুতে নিহত পিকআপ হেলপার গাইবান্ধার নাজমুল আলম (২৫) ও অজ্ঞাত আরেকজন। এছাড়া রোহান (১৬) নামে এক কিশোর ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, সাটুরিয়া-নাগরপুর সড়কের পাকুটিয়া এলাকায় নসিমনের চাপায় উজালা ও শেফালি বেগম নামে দুই পথচারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক নারী। তাছাড়া ভোরে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব রেললাইনের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের ছোট বটতলা এলাকায় ট্রেনে কাটা পড়ে রোহান নামে এক কিশোরের (১৬) মৃত্যু হয়েছে।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমদাদুল হক জানান, উপজেলার সল্লা এলাকায় ভোরে অজ্ঞাত এক ট্রেনে কাটা পড়ে ওই কিশোর নিহত হয়েছে। নিহতের খাতায় লেখা তার নাম রোহান, বাড়ি নাটোর জেলায়। মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু পূর্বসেতু থানায় রাখা হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য ঢাকা অথবা টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুবুর রহমান জানান, ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ পেছন থেকে অপর একটি ট্রাককে ধাক্কা দিলে পিকআপের হেলপার নিহত হন। এছাড়া ১৯ নম্বর পিলারের কাছে বাস-ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত আরেকজনের মৃত্যু হয়েছে।

 


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top