ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


দিনাজপুরে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৯


প্রকাশিত:
২৮ মে ২০২০ ১১:২৫

আপডেট:
২৮ মে ২০২০ ১১:২৫

ফাইল ছবি

দিনাজপুরে বিরামপুর উপজেলায় বিষাক্ত মদপানে আব্দুল আলিম (৩০) নামের আরো একজনের মৃত্যু হয়েছে।  আজ বৃহস্পতিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে।

এ ঘটনায় এর আগে মঙ্গলবার রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮) ও দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫), আব্দুল আজিজের ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেনের ছেলে মনোয়ার হোসেন (৪২) মারা যান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ঈদের পরেরদিন কয়েকজন বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে খায়। এরপর ঐইদিনই কয়েকজন মারা যায়। পরে বুধবার মারা যায় আরো ৩ জন। আজ বৃহস্পতিবার আরো একজন মারা গেলে মৃতের সংখ্যা বেড়ে দাড়ায় নয়জনে।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top