শনিবার, ৪ঠা ডিসেম্বর ২০২১, ২০শে অগ্রহায়ণ ১৪২৮


মোংলায় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২১ ০৫:৩৩

আপডেট:
৪ ডিসেম্বর ২০২১ ১৬:৫৯

ছবি-সংগৃহীত

বাগেরহাটের মোংলায় ৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ রেকসানা বেগম ও জাহিদুল ইসলাম নামের দুই মাদক কারবারিকে আটক করেছে খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে জব্দ মাদক দ্রব্যসহ ওই দুইজনকে মোংলা থানায় হস্তান্তর করা হলে মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।

খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি রেইডিং দল মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন এলাকায় অভিযান চালায়। অভিযানকারীরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গ্রামের বাসিন্দা রেকসানা বেগমের ঘরে তল্লাশি চালিয়ে ড্রামের ভেতরে রাখা তিন কেজি গাঁজা উদ্ধার করেন। এ সময় মাদক কারবারি রেক্সনা বেগমকে আটক করা হয়।

অপরদিকে একই রেইডিং দল ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শেখ বাড়ির বাসিন্দা জাহিদুল ইসলামের ঘরে তল্লাশি চালিয়ে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরে উভয়কেই গাঁজাসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top