শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সাতক্ষীরায় ২০ লাখ টাকা মূল্যের এলএসডিসহ আটক-২


প্রকাশিত:
৩০ ডিসেম্বর ২০২১ ০৭:৩৬

আপডেট:
৩১ ডিসেম্বর ২০২১ ০৪:১১

ছবি- সময়নিউজ ডট নেট

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর এলাকায় ভারতীয় গো খাদ্য বোঝাই (ভুষি) পণ্যবাহী ট্রাকে অভিযান চালিয়ে ২০ লাখ টাকা মূল্যের নতুন মাদক এলএসডি (লিস্যারজিক ডাইথ্যলামাইড) উদ্ধার করেছে বিজিবি। এ সময় আটক করা হয়েছে ওই ট্রাকের চালক ও হেলপারকে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে ভোমরা স্থলবন্দরের পার্কিং ইয়ার্ডে প্রবেশের পূর্বে ভারতীয় পন্যবাহী ওই ট্রাকে তল্লাশি চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের কাশিপুর গ্রামের মৃত হাফিজ উদ্দীনের পুত্র ট্রাকচালক আবুল হাসান (৪৪) ও বসিরহাট মহকুমার পানিতর গ্রামের আকবর আলী মিস্ত্রীর পুত্র ট্রাক হেলাপার আলাউদ্দীন মিস্ত্রী (৩৪)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে বিজিবির একটি টহলদল সীমান্ত পিলার-৩ হতে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থলবন্দর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

এ সময় তারা ডগ জনির সহায়তায় ভারতীয় গো খাদ্য (ভুষি) বোঝাই পণ্যবাহী ট্রাকে (যার নং: ডব্লিউ.বি-২৩বি-৭০৯১) অভিযান চালায়। পরে ট্রাকটি তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০ লাখ টাকা মূল্যের এক বোতল (১০০ এম.এল) ভারতীয় লিস্যারজিক ডাইথ্যলামাইড মাদকদ্রব্য উদ্ধার করেন।

এ সময় ট্রাকসহ ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। আটককৃত মাদকসহ ট্রাকের সর্বমোট মূল্য ৭০ লাখ টাকা। ভারতীয় পণ্যবাহী ওই ট্রাকের পণ্য ছাড়ের দায়িত্বে ছিল সিএন্ডএফ এজেন্ট গাজী এন্টার প্রাইজ এবং ওই পণ্যের আমদানীকারক ছিলেন মেসার্স রুহুল ট্রেডার্স।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে ভোমরা বিওপির নায়েক সুবেদার আবু তাহের বাদী হয়ে আটককৃত ভারতীয় দুই নাগরিকের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ভারতীয় নাগরিকসহ জব্দকৃত মাদকদ্রব্য ও পণ্যবাহী ট্রাক সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

বিজিবি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top