বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সাতক্ষীরায় সচেতনতামূলক ও শব্দ দূষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশিত:
৩১ ডিসেম্বর ২০২১ ০৫:১১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২২:৪৫

ছবি-সময়নিউজ ডট নেট

সাতক্ষীরায় সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সচেতনতামূলক ও শব্দ দূষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদ্বারিত্বমূলক প্রকল্প পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান প্রশিক্ষক হিসাবে সককারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রশিক্ষণ দেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান, গলা বিশেষজ্ঞ ও হেড নেক সার্জন সহকারী অধ্যাপক ডা. জাহিদুল ইসলাম, পরিবেশ অধিদপ্তর খুলনা বিভাগীয় পরিচালক সাইফুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত, সাতক্ষীরা পরিবেশ অধিদপ্তরের সহকারী প্ররিচালক সরদার শরীফুল ইসলাম।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক শ্যামল কুমার, সদর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অফিসার অর্ঘ্য দেব নাথ, জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক প্রমূখ। প্রশিক্ষণ কর্মশালায় জেলার শতাধিক সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রশিক্ষণ দেওয়া হয়।

বক্তারা বলেন, বিভিন্ন যানবহনে সরকারি নিদের্শনা দিয়ে ভিন্ন ভিন্ন যানবহনে সরকার ঘোষিত হর্ন ব্যাবহার করা উচিত। তাহলে শব্দ দূষণ কমানো যাবে। অতিরিক্ত পরিবহন ব্যাবহার না করে সীমিত যানবহন ব্যবহার করলে অনেকটা কমবে।


সম্পর্কিত বিষয়:

হাসপাতাল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top