শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সাতক্ষীরায় ২৫পিস স্বর্ণের গহনাসহ চোরাকারবারী আটক


প্রকাশিত:
২ জানুয়ারী ২০২২ ০৫:২৭

আপডেট:
২ জানুয়ারী ২০২২ ০৫:৪৫

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২৫ পিস স্বর্ণের গহণাসহ (হার) হুমায়ূন কবীর (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক হুমায়ূন কবীর কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আব্দুল গফুরের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ পথে স্বর্ণের একটি বড় চালান আনা হচ্ছে এম গোপন সংবাদের ভিত্তিতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আ.ফ.ম ওসমানী’র নেতৃত্বে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তর কাকডাংগা সীমান্ত দিয়ে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে ২৫ পিস স্বর্ণের হারসহ চোরাকারবারী হুমায়ুন কবীরকে আটক করা হয় এবং তার ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করা হয়।

তিনি আরো জানান, আটক চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া স্বর্ণের গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে। জব্দকৃত মালামালের মূল্য প্রায় ২৪ লাখ ৮২ হাজার ১২৫ টাকা।


সম্পর্কিত বিষয়:

বিজিবি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top