বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


কাভার্ডভ্যানে বাসের ধাক্কা: নিহত ১, আহত ১০


প্রকাশিত:
১৪ জানুয়ারী ২০২২ ০০:১৫

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৩:৩০

 ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পুরাতন ফেরিঘাট এলাকায় সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাসের সুপারভাইজার রিপন মিয়া (২২) নিহত হয়েছেন। আহত হয়েছেন নারী শিশুসহ কমপক্ষে ১০ জন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- নুপুর রানী (৩১), সুপ্রিম (২), মোহাম্মদ মিল্টন (৩২), মিলন হোসেন (২৫) ও দুলাল (৩৭), মিরাজ হোসেন (২৮), ইমরান হোসেন (৩০), রাকিব ফরাজী (১৯), শিবসংকর (৩০) এবং তার স্ত্রী সাথি (১৭)।

শ্রীনগর ফায়ার স্টেশনের এক কর্মকর্তা জানান, অতিরিক্ত গতিতে মেঘনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিল। সকাল ৮টার দিকে শ্রীনগর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্টবোঝাই একটি কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান বাসের সুপারভাইজার রিপন মিয়া। সংঘর্ষে কাভার্ডভ্যানের পেছনের অংশ বেশ কিছুটা দেবে যায়। ১০ যাত্রীকে উদ্ধার করে আহত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. রেজাউল জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ৭ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাদের ৭ জনের অবস্থা গুরুতর ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত বিষয়:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top