শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


চাকরির কথা বলে অসামাজিক কাজের প্রস্তাব দেয় তারা


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২১ ০০:৩০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৬:১৭

ছবি: সংগৃহীত

রাজশাহী নগরীতে হোটেল রিসিপশনিস্ট পদে চাকরি দেয়ার নামে যুবতীকে (২১) ডেকে নিয়ে অসামাজিক কাজের প্রস্তাব দেয়া হয়েছে। এ ঘটনায় নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে নগরীর বোয়ালিয়া মডেল থানার পুলিশ।

গতকাল শুক্রবার (১৭ আগস্ট) বিকেলে নগরীর গণকপাড়া এলাকার আবাসিক হোটেল আশ্রয় থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মিজানুর রহমান (৩০), মিনারুল ইসলাম (৩২), লক্ষীকান্ত বর্মন (৩৯), মৌসুমি (২২), সেতু (২২) ও সুমি (২০)। তাদের বিরুদ্ধে পরে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে। নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকেলে নগরীর গণকপাড়া এলাকায় বিশেষ ডিউটি করছিলেন বোয়ালিয়া মডেল থানা পুলিশের এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম।

ওই সময় তার কাছে এক যুবতী অভিযোগ করেন, প্রসিদ্ধ হোটেলে রিসিপশনে চাকরি দেয়ার কথা বলে পূর্ব পরিচিত টুটুল (৪০) তাকে ওই আবাসিক হোটেল ‘আশ্রয়’ এ ডেকে আনেন। কথামতো তিনি সেখানে যাবার পর টুটুল ও তার সহযোগীরা প্রথমে তাকে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেন। তিনি রাজি না হওয়ায় বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেন। এরপর তিনি প্রাণ নিয়ে কোনোরকমে সেখান থেকে বেরিয়ে আসেন।

যুবতীর অভিযোগ পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে ওই আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে টুটুল পালিয়ে যেতে সক্ষম হলেও তার অন্য ছয় সহযোগী ধরা পড়েন। পরে এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নিয়েছে পুলিশ।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top