শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


শিল্পখাতে অবদানের জন্য

রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেল ১৯ প্রতিষ্ঠান


প্রকাশিত:
৪ নভেম্বর ২০২১ ২৩:১৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৮:২৯

ছবি-সংগৃহীত

দেশের শিল্পখাতে অবদানের জন্য ১৯ প্রতিষ্ঠানকে রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) ওসমানী মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদ এ পুরস্কার দেন।

শিল্প সচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

এ বছর বৃহৎ শিল্প ক্যাটাগরিতে যৌথভাবে প্রথম হয়েছে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি লিমিটেড। ২য় হয়েছে মীর সিরামিক লিমিটেড, ৩য় হয়েছে জাবের অ্যান্ড জোবায়ের ফেব্রিক্স লিমিটেড।

মাঝারি শিল্প ক্যাটাগরিতে প্রথম হয়েছে বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেড, ২য় নোমান টেরি টাওয়েল মিলস লিমিটেড, যৌথভাবে ৩য় হয়েছে অকো-টেক্স লিমিডেট ও ক্রিমসন রোসেলা সি ফুড লিমিটেড।

ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে ১ম হয়েছে প্রমি এগ্রো ফুডস লিমিডেট, ২য় মাধবদী ডাইং ফিনিশিং মিলস লিমিটেড ও ৩য় এপিএস হোল্ডিং লিমিটেড।

মাইক্রো শিল্প ক্যাটাগরিতে ১ম মাসকো ডেইরি এন্টারপ্রাইজ, ২য় খান বেকেলাইট প্রোডাক্টস ও ৩য় হয়েছে র্যাভেন এগ্রো কেমিক্যালস লিমিটেড।

কুটিরশিল্প ক্যাটাগরিতে ১ম হয়েছে কোর-দি জুট ওয়ার্কস, ২য় সামসুন্নাহার টেক্সটাইল মিলস।

হাইটেক শিল্প ক্যাটাগরিতে ১ম ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ২য়য় ইনফরমেশন টেকনোলজি কনসালটেন্টস লিমিটেড ও ৩য় হয়েছে সামিট কমিউনিকেশনস লিমিটেড।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top