বুধবার, ১৮ই মে ২০২২, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৯

Rupali Bank


প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের ফল প্রকাশ


প্রকাশিত:
১২ মে ২০২২ ১৭:৫৬

আপডেট:
১২ মে ২০২২ ১৮:১২

ফাইল ছবি

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) বিকেল থেকে প্রার্থীরা এসএমএস পাচ্ছেন।

গত ২২ এপ্রিল প্রথম ধাপে ১৪টি জেলা সম্পূর্ণ এবং ৮ জেলার আংশিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিন ৩ লাখ ৯৬ হাজার ৭৬৪ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেন। এদের মধ্যে ৪০ হাজার ৮৬২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে বলে গণশিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে অধিদপ্তর জানিয়েছে, এ ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে। এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীরা কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০২০’ এর কোন শূন্য পদে নিয়োগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না। প্রকাশিত ফলের যে কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ভ্রান্তি বা মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন করার বা প্রয়োজনবোধে সংশ্লিষ্ট ফল বাতিল করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

অধিদপ্তর আরও বলছে, কোন প্রার্থী ইচ্ছাকৃতভাবে কোন ভুল তথ্য দিলে কিংবা কোন তথ্য গোপন করেছেন বলে প্রমাণিত হলে কর্তৃপক্ষ তার ফলাফল বা নির্বাচন বাতিল করতে পারবে। প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ‘সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিধিমালা, ২০১৯ অনুসরণপূর্বক নিয়োগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে। মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানো হবে।

ফল দেখতে ক্লিক করুন :



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top