বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


২৫ কোটি রুপি পারিশ্রমিক পেলেও 'ছোট চরিত্রে' অভিনয় করবেন না নওয়াজউদ্দিন


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৩ ০৫:৩২

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৯

ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। ক্যারিয়ারের শুরুতে ছোট ছোট চরিত্র দিয়ে তার অনস্ক্রিন যাত্রা শুরু করেছিলেন। বর্তমানে বলিউডে নওয়াজউদ্দিন একটি প্রতিষ্ঠিত নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছেন,২৫ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব পেলেও তিনি ছোট চরিত্রে আর অভিনয় করবেন না। খবর হিন্দুস্তান টাইমসের

ওই সাক্ষাৎকারে নওয়াজ জানান, তিনি তার ক্যারিয়ারে অনেক ছোট চরিত্রে অভিনয় করেছেন। তিনি বলেন,এখন আমাকে ২৫ কোটি রুপির প্রস্তাব দিলেও ছোট চরিত্রে অভিনয় করবো না। কারণ, আমি মনে করি অর্থ এবং খ্যাতি কাজের মাধ্যমেই আসে। আপনি যদি নিজের কাজটি ভালভাবে করেন তাহলে অর্থ এবং খ্যাতি আপনার পিছনে ছুটবে। আর আপনি যদি কাজ না করে এসবের পিছনের ছুটে বেড়ান তাহলে কখনই তা খুঁজে পাবেন না। তাই শুধু ভালোভাবে কাজ করতে থাকুন।

তিনি আরও বলেন, কখনও কখনও আমরা সারাজীবন অর্থ এবং খ্যাতির পিছনে ছুটে বেড়াই। কিন্তু কিছুই পাই না। আমি বিশ্বাস করি, কাজ দিয়ে নিজেকে এমন জায়গায় নিয়ে যেতে হবে যেখানে খ্যাতি আর টাকা নিজ থেকেই পিছনে ছুটে বেড়াবে।

২০১২ সালে অনুরাগ কাশ্যপের 'গ্যাংস অফ ওয়াসেপুর' ছবিতে ফয়সাল খানের চরিত্রে অভিনয়ের মাধ্যমে নওয়াজউদ্দীন ব্যাপক পরিচিতি পান। এর আগে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন।

নওয়াজউদ্দিনকে সর্বশেষ টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া অভিনীত 'হিরোপান্তি টু' ছবিতে দেখা গেছে।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে নওয়াজউদ্দিনের ভিন্নধর্মী একটি ছবি 'হাড্ডি' । এই ছবিতে তিনি একজন রূপান্তরকারীর ভূমিকায় অভিনয় করবেন। এটি পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা।


সম্পর্কিত বিষয়:

নওয়াজউদ্দিন সিদ্দিকী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top