মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


বিঞ্জেতে আসছে নতুন পাঁচ নাটক


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২০ ২৩:২৬

আপডেট:
৯ সেপ্টেম্বর ২০২০ ২৩:৩৭

ছবি-সংগৃহীত

ডিজিটাল বিনোদন প্লাটফর্ম বিঞ্জ-এ চলতি মাসেই মুক্তি পাচ্ছে নতুন পাঁচটি নাটক।

পারিবারিক নানা ঘটনা নিয়ে তৈরি টেলিফিল্ম ‘কুপন’ পরিচালনা করেছেন নাজমুল নবীন। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও ইন্তেখাব দিনার। টেলিফিল্মটির নির্বাহী প্রযোজক আর বি প্রীতম।

নাটকগুলোর মধ্যে নদী তীরবর্তী এলাকায় বসবাসরত মানুষের জীবনধারাকে ভিত্তি করে নির্মাণ করা হয়েছে থ্রিলারধর্মী কনটেন্ট ‘হারেস’। এটির চিত্রনাট্যকার ও পরিচালক ওয়াসিম সিতার। এতে অভিনয় করেছেন ইফতেখার আহমেদ ফাহমি, নাজিয়া হক অর্ষা, হিন্দল রায়, নাসির উদ্দিন খান, আনোয়ার হোসেন প্রমুখ ।

পারিবারিক গল্পে নির্মিত ‘আমাদের সংসার’ নাটকটির গল্প লিখেছেন মারুফ রেহমান। পরিচালনা করেছেন সহিদ উন নবী। এতে বিভিন্ন চরিত্রে কাজ করেছেন তমাল মাহবুব, টুটুল আহমেদ, রুমানা স্বর্ণা, সাজ্জাদ রেজা, মৌরি সেলিম প্রমুখ।

এছাড়া সামাজিক অপরাধমূলক নাটক ‘নয় ছয়’ পরিচালনা করেছেন ফারহান তন্ময়। নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রুমানা আক্তার, কেয়া আক্তার পায়েল, হেদায়েত নান্নু।

আর তানিম রহমান অংশু পরিচালিত থ্রিলারধর্মী ‘সেলুলয়েড’ নাটকটিতে আছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, শাহজাহান সম্রাট, মনিষা শিকদার, রিয়াদ আল ফয়সাল বাপ্পী।

সবগুলো নাটকই ছোট এবং বড় স্ক্রিনে (স্মার্ট টিভি এবং অ্যান্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেট) হাইয়ার ডেফিনিশন-এইচডি’তে দেখা যাবে। যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে দর্শকরা বিঞ্জ-এর কনটেন্ট দেখতে পারবেন।

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে বিনজ্ অরিজিনাল কনটেন্ট উপভোগ করতে দর্শকদেরকে গুগল প্লে স্টোর থেকে বিঞ্জ মোবাইল অ্যাপটি ডাউনলোড করতে হবে।


সম্পর্কিত বিষয়:

নাটক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top