বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


অশ্লীল মেসেজ পেয়ে দূতাবাসে শ্রাবন্তীর অভিযোগ!


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২০ ০৪:১০

আপডেট:
১১ সেপ্টেম্বর ২০২০ ০৪:৪৩

ছবি-সংগৃহীত

এপার বাংলা থেকে অসংখ্যবার অশ্লীল মেসেজ পাওয়ার প্রতিবাদে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে তিনি এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগের সঙ্গে তিনি সেইসব অশ্লীল মেসেজের স্ক্রিনশটও যুক্ত করেছেন। তবে তাকে বিরক্ত করা সেই বাংলাদেশি ব্যক্তির নাম প্রকাশ করেননি শ্রাবন্তী। এমন আচরণে মানসিকভাবে খুব বিধ্বস্ত বলে জানিয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তী গণমাধ্যমকে জানান, এক বছর আগে থেকে ওই নাম্বার থেকে তিনি অশ্লীল মেসেজ পেয়ে আসছেন। ওই নাম্বরে যোগাযোগ করে তিনি এসব বন্ধ করতে অনুরোধ করেন। কিন্তু কোনো কাজ হয়নি। বরং অশ্লীল মেসেজ পাঠানোর মাত্রা আরও বেড়ে যায়। পরে শ্রাবন্তী বাংলাদেশে তার পরিচিতজনদের মাধ্যমে সেই ব্যক্তিকে এসব থামাতে বলেন। এতেও কোনো কাজ হয়নি। এখন প্রায় প্রতিদিনই ওই নাম্বার থেকে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে শ্রাবন্তীকে। তাই নিরুপায় হয়ে আইনের আইনের আশ্রয় নিয়েছেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন শ্রাবন্তী। এর মধ্যে- ‘অমানুষ’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘কানামাছি’, ‘গয়নার বাক্স’, ‘বুনো হাঁস’ উল্লেখযোগ্য।

এদিকে ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি যৌথ প্রযোজনার ‘শিকারী’ সিনেমায় অভিনয় করেন। ২০১৯ সালে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী ও তাহসান খান অভিনীত ‘যদি একদিন’ সিনেমাটি। যে কারণে দুই বাংলাতেই বেশ আলোচিত শ্রাবন্তী। তাই, তার অভিযোগ বেশ গুরুত্বের সঙ্গেই দেখছে বাংলাদেশ হাইকমিশন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top