ঢাকা রবিবার, ৩১শে মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭


করোনায় মারা গেলেন জনপ্রিয় কমেডিয়ান কাইশ্যা


প্রকাশিত:
৩০ মার্চ ২০২০ ১৫:৫০

আপডেট:
৩১ মে ২০২০ ০১:০৭

ফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাপানিজ কমেডিয়ান কেন শিমুরা। তিনি বাংলাদেশে কাইশ্যা নামে পরিচিত। সোমবার (৩০ মার্চ) তার মৃত্যুর খবর দিয়েছে জাপানের ন্যাশনাল ব্রডকাস্টিং অর্গানাইজেশন।

রয়টার্সের বরাত দিয়ে দ্য স্টার জানায়, সম্প্রতি মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হন ওই কমেডিয়ান। পরে তাকে টোকিওর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৯ মার্চ) তার মৃত্যু হয়। তবে হাসপাতালের নাম জানায়নি সংবাদ সংস্থাটি।

এর আগে গত ২০ মার্চ তীব্র শ্বাসকষ্ট ও নিউমোনিয়া নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন৷ ২৩ মার্চ তার দেহে করোনার সংক্রমণ ধরা পড়ে৷ কেন শিমুরার প্রকৃত নাম ইয়াসুনোরি শিমুরা৷ তিনি জাপানের রক অ্যান্ড রোল কমেডি ক্লাবের সদস্য ছিলেন৷

কেন শিমুরার জন্ম ১৯৫০ সালের ২০ ফেব্রুয়ারি জাপানের টোকিও শহরের হাইকমিশুরিয়ায়। ১৯৭০ সালের দিকে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। বিশ্বজুড়েই কমেডিয়ান হিসেবে ব্যাপক জনপ্রিয় তিনি।

বাংলাদেশের একটি অপেশাদার অনলাইন গ্রুপ তার অভিনীত বিভিন্ন ধারাবাহিক বাংলা ডাবিং করে ফেসবুক ও ইউটিউবে প্রচার করে। এর ফলে তিনি বাংলাদেশেও সব বয়সী মানুষের কাছে দারুণ জনপ্রিয় হয়ে ওঠেন। আর তখন থেকেই তিনি বাংলাদেশের মানুষের কাছে ‘কাইশ্যা’ নামে পরিচিত।


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top