বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


বিয়ের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন আরবাজ খান


প্রকাশিত:
২৫ ডিসেম্বর ২০২৩ ১৬:০২

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫৭

ফাইল ছবি

রোববার (২৪ ডিসেম্বর) রাতেই বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা আরবাজ খান। কনে মেকআপ আর্টিস্ট শুরা খান। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ে করলেন সালমান খানের বড় ভাই।

এদিন বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল এই বিয়ের আসর। ইসলামি রীতিনীতি মেনেই হয়েছে বিয়ে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

রোববার মধ্যরাতে আরবাজ খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘প্রিয়জনদের উপস্থিতিতে, ভালোবাসার একটি যাত্রা একসঙ্গে শুরু করেছি। আমাদের বিশেষ দিনে আপনাদের দোয়া এবং শুভকামনা প্রয়োজন।’

বিয়েতে প্যাস্টেল রঙের ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে বর সাজেন আরবাজ। শুরা পরেছিলেন প্যাস্টেল রঙের লেহেঙ্গা। দুইজনকেই দেখতে বেশ সুন্দর লেগেছে বিয়ের আসরে।

বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকাপুত্র আরহান খান। কালো টি-শার্ট আর ফরম্যাল প্যান্টেই অনুষ্ঠানে এসেছিলেন ২১ বছর বয়সী আরহান। আরও ছিলেন আরবাজের বাবা-মা সেলিম খান ও সালমা খান, ভাই সোহেল খান, সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৭ সালে প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদে এই জুটি।


সম্পর্কিত বিষয়:

আরবাজ খান মালাইকা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top