সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


ওরির দৈনিক আয় কত, জানলে চমকে যাবেন আপনিও


প্রকাশিত:
১৩ মে ২০২৪ ১১:১৭

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৭

ফাইল ছবি

মাত্র দুই বছরের মধ্যে বলিউড তারকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কাপূর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো তারকাদের পাশেও দেখা গেছে তাকে। যদিও তিনি ছবিতে অভিনয় করেন না। শুধুই ছবি তোলেন।

তার সঙ্গে ছবি নেই, ভারতে এমন তারকা খুঁজে পাওয়া দুষ্কর। তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লাখ লাখ টাকা উপার্জন করেন তিনি। সে অর্থের অঙ্কটা দৈনিক ২০-৩০ লাখ আবার কখনও কখনও ৫০ লাখের ঘর স্পর্শ করে।

বলিউডের যেকোনো পার্টি হোক, কিংবা বিয়েবাড়ি অথবা জন্মদিন, ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। নেট দুনিয়ায় তিনি পরিচিত মুখ। তার নিত্যনতুন দামি পোশাক কিংবা ফোনের কভার অথবা চুলের কাট নিয়ে নেটিজেনদের উৎসাহ রয়েছে। পাশাপাশি, অনেকেরই কৌতহূল রয়েছে তার আয়ের উৎস নিয়ে।

পূর্ণিমা, অরুণা বিশ্বাস ছাড়াও সেন্সর বোর্ডের নতুন কমিটিতে যারা
এ নিয়ে সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে ওরি জানান, ছবি তুলেই লাখ লাখ টাকা আয় করেন তিনি। করণ জোহরের এজেন্সি তার কাজ দেখাশোনা করে। তবে সিনেমা করতে রাজি নন তিনি।

স্রেফ তারকাদের সঙ্গে সেলফি তুলে সামাজিক মাধ্যমের পেজে পোস্ট করেই লাখ লাখ টাকা উপার্জন করেন তিনি। ওরি জানান, ‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওসব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লাখ টাকা আয় করি। তা ছাড়া আমাকে বিয়েতে লোকে ডাকে। তাদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫-২০ লাখ টাকা দেন। সেই ছবি নিজের পেজে পোস্ট করলে বাড়ে টাকার অঙ্ক। পাশপাশি, ওরি জানান শুধুই কাজ নয়, মানুষকে আনন্দও দিতে চান তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top