বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


কেন অভিনয়ে নেই, জানালেন রচনা


প্রকাশিত:
১৪ মে ২০২৪ ১০:৩১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৫

ফাইল ছবি

টালিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় বর্তমানে ভোটের প্রচারে ব্যস্ত। এ বছরই রাজনীতিতে নাম লিখিয়েছেন তিনি। তবে তারকা হিসেবেই তার জনপ্রিয়তা। বলিউড থেকে টালিউডে একের পর এক ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

তবে কেন যেন সেই রচনা আর অভিনয়ে ফিরছেন না। ভালো ছবি নেই? নাকি অন্য কোনো কারণ? এ নিয়ে একাধিকবার মুখ খুললেও রচনা বন্দ্যোপাধ্যায় এবার দিদি নম্বর ওয়ান সেটে স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি মোটেও কাজের অপেক্ষায় নেই, বরং নিজেই পর্দা থেকে দূরে সরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

কারণও স্পষ্ট করলেন অভিনেত্রী। দিদি নম্বর ওয়ান মঞ্চে এক প্রতিযোগীকে জানিয়ে দিলেন, তিনি ইচ্ছে করেই করেন না। কারণ সব কিছুর একটা সীমা থাকে। চাহিদার ক্ষেত্রেও তাই। নয়তো চাহিদাও শেষ হবে না, পাওয়াও শেষ হবে না।

জীবনটাকে উপভোগ করাও প্রয়োজন বলে মনে করেন রচনা। কারণ সব তো থেকেই যাবে। সব ফেলে একদিন চলে যেতে হবে। তাই তিনি পছন্দ করেন সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলতে। এখন তিনি পরিবারকে সময় দিতে চান। সময় করে একটু ঘুরে দেখতে চান, নিজের মতো করে সময় কাটাতে চান। কাজ বন্ধ করে নয়, তবে যে টুকু কাজ না করলেই নয়, সে টুকু কাজ তিনি করে যাবেন।

এক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়েও মুখ খুলতে দেখা যায় তাকে। রচনা সে দিন বলেছিলেন, যারা আমরা এই পেশায় (অভিনয়) কাজ করি, বিশেষ করে মেয়েরা, তাদের এমন কাউকে বিয়ে করা উচিত, যারা পেশাটাকে বুঝবে।

যদি এই পেশার মানুষ হন, খুবই ভালো। নয়তো সেই বোধটা থাকা প্রয়োজন। তেমন মানুষের সঙ্গেই সংসারটা করা উচিত। কারণ আমাদের পেশাটা এতটা আলাদা অন্যদের থেকে, সেটা বোঝা, জানা, সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে অনেকটা মানিয়ে নিতে হয়। নয়তো সংসার সুখী হওয়া খুব মুশকিল।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top