রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


বিয়ের অনেক আগেই মা হয়েছিলেন প্রীতি জিনতা


প্রকাশিত:
১৪ মে ২০২৪ ১২:৫৩

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৮

ফাইল ছবি

বলিউডে এখন প্রায় অনুপস্থিত প্রীতি জিনতা। স্বামী সংসারে মনোযোগের পুরোটা দিয়েছেন। দুই সন্তানের মা তিনি। তবে তারা বিয়ে পরবর্তী সন্তান প্রীতির। বিয়ের অনেক আগেই মা হয়েছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে বিয়ের আগে মা হওয়ার কথা শুনে বাঁকা চোখে তাকানোর অবকাশ নেই। মূলত সন্তান দত্তক নিয়ে মাতৃত্বের স্বাদ পূরণ করেছিলেন প্রীতি। একটি নয়, দুটি নয় ৩৪টি কন্যার দায়িত্ব নেন তিন।

মাত্র ১৩ বছর বয়সে বাবা দুর্গানন্দ জিনতাকে গাড়ি দুর্ঘটনায় হারান প্রীতি। বয়স যখন ১৫ তখন মারা যান তার মা-ও। এতটুকু বয়সে মা-বাবা হারিয়ে যেন অথৈ সাগরে পড়েন নায়িকা। হারানোর যন্ত্রণা কুড়ে কুড়ে খেতে থাকে। উপলব্ধি করতে পারেন বাবা-মা ছাড়া পৃথিবীটা কত কষ্টের।

২০০৯ সালে প্রীতি তার ৩৪ তম জন্মদিনে নিজেই নিজেকে এক উপহার দেন। আপন করে নেন তার মতোই কয়েকজন অনাথকে। ঋষিকেষের মাদার মিরাকল থেকে ৩৪ জন অনাথ শিশুকে দত্তক নিয়ে নেন তিনি। দায়িত্ব নেন তাদের জামা কাপড়, পড়াশোনা সহ আজীবনের। বছরে তাদের সঙ্গে দুই বার দেখাও কর‍তে যান প্রীতি।

পঞ্চাশ বছরে পা দিয়েছেন প্রীতি। ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্রিকেট ও ঘরকন্না নিয়ে। তবে ভুলে যাননি দত্তক কন্যাদের। আগের মতোই ভরণপোষণ করে যাচ্ছেন। নিয়ম করে দেখাও করেন। হেরফের হয় না একটুও।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top