বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


মালাইকার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যে যা লিখলেন অর্জুন


প্রকাশিত:
২ জুন ২০২৪ ১২:১১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩৬

ছবি- সংগৃহীত

প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই প্রকাশ্যে আসে মালাইকা-অর্জুনের সম্পর্ক। বিভিন্ন স্থানে অর্জুনের বাহুলগ্না হিসেবে দেখা যেতে থাকে মালাইকাকে। সম্পর্কের ব্যাপারে কোনো রাখঢাক করেননি তারা। করছিলেন লিভ ইন। সম্প্রতি গুঞ্জন ওঠে, সম্পর্ক ভেঙে গেছে মালাইকা-অর্জুনের।

এরপরই গুঞ্জনটি উড়িয়ে দেন মালাইকার ম্যানেজার। তিনি জানান, তারা একসঙ্গেই আছেন এবং সুখে আছেন। তার কথায়, ‘না, না। এসব মিথ্যা।’

তিনি আরও জানান, গুজব নিয়ে মাথা না ঘামিয়ে নিজেদের সম্পর্কের প্রতি আরও বেশি মনোযোগী হতে চান মালাইকা-অর্জুন।

মালাইকার ম্যানেজারের পোস্ট দেখে নেটিজেনরা যখন কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলছেন ঠিক তখন অর্জুনের সোশ্যাল হ্যান্ডেলে ভেসে উঠল ইঙ্গিতপূর্ণ পোস্ট। তিনি লিখেছেন, “আমাদের জীবনে দু’টি উপায় আছে। হয় আমরা অতীতের হাতে বন্দি হয়ে থাকব, নয়তো ভবিষ্যতের সম্ভাবনাকে সাদরে গ্রহণ করব।” তবে অর্জুনের এই পোস্ট সম্পর্ক বা বিচ্ছেদ সংক্রান্ত কি না, তা এখনও স্পষ্ট নয়।

ছয় বছরের সম্পর্ক মালাইকা-অর্জুনের। বয়সকে বুড়ো আঙ্গুল দেখিয়ে প্রেমের টানে ছেড়েছিলেন আরবাজ খানের ঘর। দেড় যুগের সংসার ভেঙে নতুন করে ভালোবাসার ঘর গড়তে চেয়েছিলেন অর্জুনের বুকে। কাগজে কলমে বাঁধা না পড়লেও একই ছাদের নিচে থাকতেন। বাতাসে গুঞ্জন, শেষ পর্যন্ত দুজনের পথ দুদিকে বেঁকে গেল তাদের। তবে অর্জুন ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেও এখনও মুখ খোলেননি মালাইকা।


সম্পর্কিত বিষয়:

আরবাজ খান মালাইকা অর্জুন

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top