রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


বিয়েতে রঙ খেলায় মেতেছেন সালমান-নাদিয়া


প্রকাশিত:
২২ জুন ২০২৪ ১৯:১৯

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৮

ফাইল ছবি

বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। শুক্রবার পারিবারিক আয়োজনে সাত পাকে বাঁধা পড়েছেন এই অভিনেত্রী।

নাদিয়ার বরের নাম সালমান আরাফাত। তিনি একজন মডেল। পাশাপাশি বিভিন্ন শর্ট ফিল্ম ও বিজ্ঞাপনেও অভিনয় করেছেন। ‘চ্যানেল আই হিরো, কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় সেরা ১৫ জনের একজন ছিলেন।

জানা গেছে, প্রেম থেকেই বিয়ে করেছেন নাদিয়া ও সালমান। বিয়েতে দুই পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। আয়োজনেও কোনো কমতি রাখা হয়নি।

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক ছবি প্রকাশ করতে থাকেন নাদিয়া। যেখানে নবদম্পতিকে দেখা গেছে বিয়ের আসরে রঙ খেলায় মেতে উঠতে। ফেসবুকে সেই ছবি প্রকাশ করে নাদিয়া ক্যাপশনে লেখেন, ‘জীবনের নতুন রঙে’।

এদিকে অভিনেত্রীর বিয়েতে তার সহশিল্পীদের তেমন উপস্থিতি দেখা মেলেনি। পরিবারের সদস্যদের নিয়েই ছিল সকল আয়োজন। তবুও ভক্তদের শুভেচ্ছাবার্তায় ভেসেছেন শোবিজাঙ্গনের নতুন এই দম্পতি।

বর্তমানে স্বামীকে নিয়ে হানিমুনে আছেন নাদিয়া। স্বামীর সঙ্গে কোনো এক হোটেলের সুইমিংপুল থেকে ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘এই যে আমরা, মাশাআল্লাহ’।

উল্লেখ্য, দেশের শোবিজে প্রায় এক যুগ পেরিয়েছে নাদিয়ার পথচলা। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top