রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


কেয়ার নতুন পরিচয়


প্রকাশিত:
৭ জুলাই ২০২৪ ১৭:৫৮

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫০

ছবি- সংগৃহীত

অভিনেত্রী ও মডেল কেয়া পায়েল সারা বছরই ব্যস্ত থাকেন অভিনয় নিয়ে। সম্প্রতি লাস্যময়ী এই অভিনেত্রী জানান তার ব্যস্ততা আরও বেড়ে যাচ্ছে। নতুন পরিচয়ে যুক্ত হচ্ছেন তিনি।

সংবাদমাধ্যম অনুযায়ী, ছোটপর্দার জনপ্রিয় ভভিনেত্রী কেয়া যুক্ত হচ্ছেন ব্যবসায়। আগামী ১০ জুলাই তার ব্যাবসায়িক প্রতিষ্ঠানের এর সূচনা করবেন।

এ প্রসঙ্গে কেয়া বলেন, দর্শকদের ভালোবাসায় অভিনয়ে আমার অসম্ভব ব্যস্ত সময় কাটছে। আর এমন ব্যস্ততার মধ্যেই নাম লেখাচ্ছি মেকওভার অ্যান্ড স্যালুন ব্যবসায়। কারণ, আমি চাচ্ছিলাম অভিনয়ের পাশাপাশি আমার আরও একটি নতুন পরিচয় হোক।

তিনি আরও বলেন, যেহেতু ব্যবসার এই সেক্টরটা আমার খুবই পছন্দের। সেহেতু শুরু করা। সবাই দোয়া করবেন।

এছাড়া সিনেমায় তাকে দেখা যাচ্ছেনা কেন এমন প্রশ্নের জবাবে কেয়া বলেন, ‘আমি সিনেমায় অভিনয়ের জন্য এখনো পুরোপুরি প্রস্তুত নই। আগে একটি সিনেমায় কাজ করেছিলাম।

পরে ভাবলাম, সিনেমা বা বড় পর্দায় অভিনয় করার জন্য নিজেকে যথাযথভাবে আমার প্রস্তুত করেই আসতে হবে। হয়তো কোনো এক সময় নিয়মিত হব। কিন্তু তার আগে নাটকেই সময় দিতে চাই।’

এদিকে গেল ঈদের নাটকের সাফল্য প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, ‘চেষ্টা করি সব সময় ভালো গল্পের নাটকে অভিনয় করতে। পরিচালকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, তারা আমাকে আমারই মনের মতো গল্পের নাটকে কাজ করার সুযোগ করে দেন।

নাটকে যারা সহশিল্পী হিসাবে থাকেন তারাও আমার প্রতি ভীষণ সহযোগিতা পরায়ণ। তাই তাদের প্রতিও আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। অবশ্যই দর্শকের প্রতিও কৃতজ্ঞতা রইল।

কারণ তাদের কারণেই কষ্ট করা, ভালো গল্পে কাজ করা। দর্শকের ভালোবাসায় প্রতিনিয়তই ভালো ভালো কাজ করার জন্য অনুপ্রাণিত হই।’



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top