রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


হৃতিকের ‘ওয়ার ২’ ছবিতে থাকছে বড় চমক


প্রকাশিত:
১১ জুলাই ২০২৪ ২০:৫০

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:২১

ছবি- সংগৃহীত

যশরাজ স্পাইভার্সের আগামী ছবি হিসেবে আসতে চলেছে ‘ওয়ার ২’। সেখানে আবারও মুখ্য ভূমিকায় অর্থাৎ মেজর কবীরের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা এদিন এই ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন। ছবিটির পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়।

দ্বিতীয় শিডিউলে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করা হবে। এই শিডিউলে হৃতিকের সঙ্গে যোগ দেবেন জুনিয়র এনটিআরকে। তাকে এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, হৃতিক রোশন ওয়ার ২ ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু করেছেন। এটা একেবারে নন স্টপ অ্যাকশন দৃশ্যের শুটিং শিডিউল। হৃতিক এবং জুনিয়র এনটিআরের অ্যাকশনে দৃশ্যগুলো শুট করা হবে। আপাতত হৃতিক শুটিং শুরু করলেও জুনিয়র এনটিআরও শীঘ্রই শুটিংয়ে জয়েন করবেন।

ওয়ার ২ ছবিটি যশরাজ স্পাইভার্সের ষষ্ঠ ছবি হতে চলেছে। এর আগে এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, টাইগার ৩, পাঠান, ওয়ার। এছাড়া প্রথম মহিলাকেন্দ্রিক স্পাই ছবিও আসছে।

উল্লেখ্য, চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশনের পুত্র ঋত্বিক বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন এবং একদক্ষ নৃত্যশিল্পী হিসেবেও খ্যাতি অর্জন করেছেন। তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক-প্রাপ্ত অভিনেতাদের অন্যতম। ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ বহু পুরস্কার পেয়েছেন ।

হৃতিক সর্বাধিক জনপ্রিয় ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে অন্যতম এবং ২০১২ সালে তার আয় ও জনপ্রিয়তার ভিত্তিতে ফোর্বস সাময়িকীর ১০০ ভারতীয় তারকার তালিকায় তার নাম ওঠে আসে। এছাড়া ২০১৯ সালে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি এজেন্সির জরিপে তিনি বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসেবে খ্যাতি অর্জন করেন।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top