রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


আলিয়া ভাটই যোগ্য সুপার এজেন্ট


প্রকাশিত:
১৩ জুলাই ২০২৪ ১৩:৩৫

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৭:৩৫

ছবি- সংগৃহীত

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্তর বিয়েতে ভিড় জমিয়েছিলেন বলিউড বাসিন্দারা। কিন্তু সেখানে দেখা মেলেনি অভিনেত্রী আলিয়া ভাটের। হলিউড সিনেমা ‘আলফা’র জন্য তিনি এতটাই নিবেদিত যে, অন্য কোনো বিষয় নিয়ে মাথা ঘামাচ্ছেন না। শুধু তাই নয়, এই বলিউড তারকা এরই মধ্যে প্রমাণ দিয়েছেন ‘আলফা’র সিনেমার সুপার এজেন্ট চরিত্রের জন্য তিনিই যোগ্য অভিনেত্রী। আর এই যোগ্যতার প্রমাণ দিতে দীর্ঘ চার মাস হাড়ভাঙা পরিশ্রমও করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ‘আলফা’ দুর্ধর্ষ গোয়েন্দা এজেন্টের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে। বলিউডের সিংহ ভাগ তারকা যখন আম্বানিদের বিয়েতে ব্যস্ত, তখন ৫ জুলাই থেকে শুটিং শুরু করেছেন তিনি। সেটা থেকে এই অভিনেত্রীর ছবিও ফাঁস হয়েছে। যেখানে আলিয়ার ভিন্ন এক অবয়বের দেখা মিলেছে। ছবি ফাঁসের পর তা দেখে অনেকেই স্বীকার করেছেন, এই আলিয়াকে তারা কখনোই দেখেননি।
সংবাদ মাধ্যমগুলো আরও জানিয়েছে, সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করার জন্য বিগত ৪ মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া।

‘আলফা’ ছবিতে ৪-৫টি ক্ষুরধার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, আর সেই দৃশ্যে অভিনয়ের জন্য নিজেকে ফিট রাখতেই এই কড়া প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে। আলিয়ার কথায়, যখন কোনো চরিত্র দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তুলতে চাইবেন, তখন খোল-নচলে বদলে অন্য এক মানুষে রূপান্তরিত হতে হবে। তাই রাফ অ্যান্ড টাফ চরিত্রে অভিনয় করতে যাতে কোনো অসুবিধে না হয়, তার জন্য সব রকম প্রস্তুতি নিয়েছি।’

এক দশকের অভিনয় ক্যারিয়ারে একের পর এক ভিন্ন স্বাদের সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া ভাট। জাতীয় পুরস্কার, একাধিক ফিল্মফেয়ার-এর পাশাপাশি আন্তর্জাতিক আঙিনা থেকেও পুরস্কার উঠেছে তাঁর হাতে। শুধু বলিউড নয়, এমনকি পাশ্চাত্যে ছড়িয়ে ছিটিয়ে আছেন তাঁর অগণিত ভক্ত-অনুরাগী। গ্লোবাল তারকা বনে যাওয়ার পর স্পাই ইউনিভার্স সিনেমায় নাম লেখানো ছিল শুধু সময়ের অপেক্ষা। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনের, কিয়ারা আদভানির পথ অনুসরণ করে এবার আলিয়াও পর্দায় আসছেন সুপার এজেন্টরূপে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top