রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


ফের বলিউড পাড়ায় গুঞ্জন

সালমানের হাত ধরে দাঁড়িয়ে ঐশ্বরিয়া,


প্রকাশিত:
১৪ জুলাই ২০২৪ ১০:৩৯

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩১

ছবি- সংগৃহীত

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ১২ জুলাই মুম্বাইয়ে একটি তারকাখচিত অনুষ্ঠানে বিয়ে করেছেন। বলিউডের বড় বড় এবং আন্তর্জাতিক সেলিব্রিটিরা এই উৎসবে যোগ দিয়েছিলেন।

ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বহু তারকা সেখানে উপস্থিত ছিলেন। যাদের ব্যক্তিগত সম্পর্ক এক সময়ে বহু মানুষের কাছে আলোচনার বিষয় হয়ে উঠেছিল।

এই বিয়েতে মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার আগমন এবং বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবি না তোলা টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। তিনি এবং তার স্বামী অভিষেক বচ্চন এসেছিলেন এবং মিডিয়ার সামনে আলাদাভাবে ছবি তুলেছেন। এরপর আবারও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুনঃ আম্বানিদের বিয়েতে পরিবারের সঙ্গে নেই ঐশ্বরিয়া, যা লিখলেন অমিতাভ

এসবের মধ্যে, ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে, সালমানের হাত ধরে থাকতে। তবে এই ছবিটি সম্পূর্ণ এআই জেনারেটেড বলে জানা গেছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সালমান ও তার বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন।

ইন্টারনেট এর ফলে নানা ধরনের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। মন্তব্যের প্লাবন বয়েছে এতে। কেউ লিখেছেন, ‘২০২৪ সালে এসে এটাই দেখার বাকি ছিল।’ কেউ আবার লিখেছেন, ‘হাম দিল দে চুকে সনম পার্ট-২ আসছে’। সব মিলিয়ে বিষয়টি অনেকের কাছেই মজার হয়ে দাঁড়িয়েছে। যদিও এটি পুরোপুরি সম্পাদিত একটি ছবি।

সালমান খান এবং ঐশ্বরিয়া রাইয়ের প্রেমের গল্প নব্বইয়ের দশকের শেষের দিকে শুরু হয়েছিল। এটি অবশেষে একটি তিক্ত বিচ্ছেদের দিকে নিয়ে যায়। তাদের অতীতের সম্পর্কটি ভক্ত এবং মিডিয়ার জন্য আগ্রহের একটি বিষয় হিসেবে আজও রয়ে গেছে। বিষয়টি নিয়ে এখনও এত আলোচিত যে তাদের ফটোশপ করা এবং সম্পাদিত ছবি প্রায়শই ইন্টারনেটে ঝড় তোলে।

একই অনুষ্ঠানে সালমান এবং ঐশ্বরিয়ার উপস্থিতি প্রথমবারের মতো ঘটনা নয়, কারণ তাদের বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশন এবং অন্যান্য বলিউড বিয়েতে দেখা গেছে। কিন্তু কখনও তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি। হাত ধরে তো নয়ই।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top