রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


প্রথম সপ্তাহে ৪২ কোটি আয় করল ব্যাড নিউজ


প্রকাশিত:
২৭ জুলাই ২০২৪ ১১:৫০

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫০

ছবি- সংগৃহীত

শুরুটা ভালো হলেও, এমনকি প্রথম দিনের আয়ে উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইককে ছাপিয়ে গেলেও প্রথম সপ্তাহের শেষে ভিকি কৌশলের ক্যারিয়ারের সব থেকে বেশি আয় করা ছবি হিসেবে থেকে গেল আদিত্য ধর পরিচালিত ছবিটি।

ভিকি কৌশল অভিনীত উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবিটি যে বেঞ্চমার্ক তৈরি করে রেখেছিল সেটাকে টপকাতে পারল না ব্যাড নিউজ। উরি ৮ দিনের মাথায় ৭১ কোটি ৫৪ লাখ টাকা আয় করেছিল।

সেখানে ব্যাড নিউজ ছবিটি প্রথম ৮ দিনে মাত্র ৪২ কোটি ৮৫ লাখ টাকা আয় করেছে। তবে উরিকে টপকাতে না পারলেও জারা হাটকে জারা বাঁচকে এবং স্যাম বাহাদুর ছবি দুটোর আয়কে ছাপিয়ে গিয়েছে এই রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিটি।

জারা হাটকে জারা বাঁচকে ছবিটি প্রথম সপ্তাহের শেষে ৩৭ কোটি ৩৫ লাখ টাকা আয় করেছিল। অন্যদিকে স্যাম বাহাদুর ৩৮ কোটি ৮০ লাখ টাকা আয় করেছিল। ফলে ভিকির ক্যারিয়ারে আপাতত প্রথম সপ্তাহের আয়ের নিরিখে সব থেকে বেশি ব্যবসা করা ছবি হিসেবে রইল ব্যাড নিউজ।

ভিকি কৌশলকে আগামীতে ছাবা ছবিতে দেখা যাবে। লক্ষ্মণ উটেকরের এই ছবিতে তিনি ছত্রপতি সম্ভাজি মহারাজের চরিত্রে ধরা দেবেন। তার সঙ্গে থাকবেন রাশমিকা মন্দানা। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। এছাড়া লাভ অ্যান্ড ওয়ার ছবিতে দেখা যাবে তাকে। সঞ্জয় লীলা বানসালির সেই ছবির অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর।

ব্যাড নিউজ ছবিটি ১৯ জুলাই মুক্তি পেয়েছে। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় অ্যামি ভির্ক, ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরিকে দেখা যাচ্ছে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ এটির প্রযোজনা করেছে।

নেহা ধুপিয়াকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে এই ছবিতে। ব্যাড নিউজ ছবিটি কেমন লাগবে দর্শকদের সেটা ধীরে ধীরে বোঝা যাবে কিন্তু আপাতত এই ছবির একাধিক গান রীতিমতো হিট করে গিয়েছে। এমনকি তওবা তওবা তো ট্রেন্ডিং সে গান হিসেবে হোক বা হুক স্টেপ হিসেবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top