শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


শাহরুখের ‘পাঠান’কে হারিয়ে দিল ‘স্ত্রী- টু’, গড়ল নতুন রেকর্ড


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৪ ১২:৩৬

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫৭

ফাইল ছবি

বক্স অফিসে এক নতুন মাইলফলক অর্জন করল সদ্য মুক্তি পাওয়া বলিউড ছবি ‘স্ত্রী- টু’। গত বৃহস্পতিবার, ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ছবিটি। প্রথম দিনেই বাণিজ্যিক সাফল্য দেখল ‘স্ত্রী- টু’। শুধু তাই নয়, বলিউডের সেরা পাঁচে জায়গা করার পাশাপাশি নতুন রেকর্ডও গড়ল।

নির্মাতারা আশা করেছিলেন, প্রথম সপ্তাহেই ভালো ব্যবসা করবে ছবিটি। সেখানে মুক্তির দিনই ছবিটির সঙ্গে মুক্তি পাওয়া একাধিক ছবিকে পেছনে ফেলে অনেকটা এগিয়ে গেছে ‘স্ত্রী- টু’। স্যাকনিল্ক এর রিপোর্ট অনুসারে, শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী- টু’ মুক্তির প্রথম দিনেই ভারতীয় মুদ্রায় ৬০ কোটি রুপি সংগ্রহ করেছে। ২০১৮ সালে এই হরর-কমেডির সিক্যুয়াল মুক্তি পেয়েছিল। সেখানে শ্রদ্ধা ও রাজকুমার রাও ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠী ও অভিষেক বন্দোপাধ্যায়কে। ‘স্ত্রী- টু’-তেও তারা রয়েছেন।

স্যাকনিল্ক এর রিপোর্ট আরও বলছে, শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের ছবি ‘পাঠান’ কেও পেছনে ফেলে দিয়েছে ‘স্ত্রী- টু’। ‘পাঠান’ প্রথম দিনে সমস্ত ভাষা মিলিয়ে ভারতীয় মুদ্রায় ৫৫ কোটি রুপি আয় করেছিল। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখ-দীপিকার অন-স্ক্রিন রসায়ন সকলের নজর কেড়েছিল। এই ছবিতে খলনায়কের ভূমিকায় ছিলেন জন আব্রাহাম। শুধু শাহরুখ নয়, তিনিও এই ছবির হাত ধরেই নতুন করে কামব্যাক করেছিলেন।

এছাড়াও হৃতিক রোশন এবং টাইগার শ্রফের ছবি ‘ওয়ার’ তার প্রথম দিনেই সমস্ত ভাষা মিলিয়ে ৫৩.৩৫ কোটি রুপি আয় করেছিল। এবং আমির খান এবং অমিতাভ বচ্চনের ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’ প্রথম দিনে ৫০.৭৫ কোটি টাকা আয় করেছিল। ফলে এ দুটি ছবিকেও পিছিয়ে রেখেছে ‘স্ত্রী- টু’।

তবে শাহরুখ খানের ছবি ‘জওয়ান’ প্রথম দিন ভারতীয় মুদ্রায় ৭৫ কোটি রুপি সংগ্রহ করেছিল। হিন্দি ভাষায় ৬৫ কোটি এবং তামিল ও তেলেগু থেকে ৫ কোটি করে। এই ছবিতে দক্ষিণী সুপারস্টার শাহরুখের বিপরীতে ছিলেন দিপীকা পাড়ুকোন।বক্স অফিস



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top