বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


কটাক্ষের জবাব দিলেন, ঋতুপর্ণার পাশে দাঁড়ালেন রচনা


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২৪ ১৪:৫১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৯

ফাইল ছবি

আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসক ধর্ষণ ও হত্যার ঘটনায় উত্তাল পশ্চিমবঙ্গ। এই চরম অন্যায়ের প্রতিবাদে রাস্তায় নেমেছে সকল শ্রেণীর মানুষ। তারকারাও আছেন সেই দলে। পাচ্ছেন প্রশংসাও। তবে ভাগ্য ভালো না ঋতুপর্ণা সেনগুপ্ত ও রচনা বন্দোপাধ্যায়ের। কটাক্ষের শিকার হচ্ছেন তারা।

ঘটনার প্রতিবাদে তারকারা যখন রাস্তায় তখন সোশ্যাল মিডিয়ায় শঙ্খ বাজানোর ভিডিও প্রকাশ করেন ঋতুপর্ণা। তবে তা মনে ধরেনি নেটিজেনদের। যেমন মনে ধরেনি রচনার কান্না। তরুণী চিকিৎসকের খুনের ঘটনায় তিনি কেঁদেকেটে একাকার হলেও নেটাগরিকরা সেটিকে কুমীরের কান্না বলে ধরে নিয়েছেন। ফলে মারাত্মক ট্রলের মুখে পড়েন ঋতু-রচনা। এবার কটাক্ষের জবাব দিলেন রচনা। দাঁড়ালেন ঋতুপর্ণার পাশে।

নেটমাধ্যমে তিনি বলেছেন, “তৃণমূলের সঙ্গে যাত্রা শুরু হওয়ার পর থেকে ট্রল হচ্ছি। এতে আমার কিছু যায় আসে না। কিন্তু আমি যেটা বলেছি, যে ভিডিওটা পোস্ট করেছিলাম সেটা মন থেকে ফিল করেছিলাম বলে পোস্ট করেছিলাম। আমি একজন শিল্পী মানুষ। মানুষজন অনেক রকমভাবে ট্রোল করে, চোখের জল কে ভাবে গ্লিসারিন।”

এরপর বলেন, “অনেকে ঋতুপর্ণার শঙ্খ বাজানোটাকেও (আর জি কর কাণ্ডের প্রতিবাদে শঙ্খ বাজিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন নায়িকা) ট্রল করছে। এই পরিস্থিতিতে, আজকে যখন অত্যন্ত নিন্দনীয় একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বুকে। সেটা নিয়ে মানুষ এইরকমভাবে ট্রল করছে অপর মানুষকে। কোথায় তারা তার (নিহত চিকিৎসকের) বাবা-মায়ের সঙ্গে থাকবে। যে আজকে ভিক্টিম, যার সঙ্গে এরকম একটা ঘটনা ঘটেছে, তার সম্পর্কে কিছু বলবে, তার পাশে যাবে, তা না করে রচনা বন্দ্যোপাধ্যায় কখন চোখের জল ফেলল, রচনার চোখে কাজল আছে কিনা, এত সময় মানুষের আছে ওই সমস্ত নিয়ে কথা বলার। আমি এগুলোকে গুরুত্ব দিই না, এগুলো পাত্তা দিই না, এগুলো নিয়ে কথা বলার আমার তো সময় নেই।”



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top