মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


আম্বানীর কর্মচারীকেই জীবনসঙ্গী বাছলেন অনন্যা


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩০

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:২০

ফাইল ছবি

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানীর ছেলে অনন্ত আম্বানীর বিয়েতে গিয়ে সেই বাড়ির কর্মচারীর ওপর প্রেমে পড়েন বলিউড অভিনেত্রী অনন্যা প্যাণ্ডে। নতুন খবর, মাস কয়েকের এই প্রেম পূর্ণতা পেতে যাচ্ছে এবার; সম্পর্কে এক প্রকার সিলমোহর দিয়ে দিলেন অনন্যার প্রেমিক ওয়াকার ব্ল্যাঙ্কো।

আশিকি টু খ্যাত অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী অনন্যা প্যাণ্ডের বিরহ এখন অতীত। এদিকে মাত্র মাস কয়েক আগেই এসেছে অনন্যার জীবনে নতুন প্রেম। প্রাক্তন মডেল ও আম্বানী প্রতিষ্ঠানের কর্মকর্তা ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। গত জুলাই মাসে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ ক্রুজ পার্টিতেই নাকি প্রথম দেখা দু’জনের।

এবার গুঞ্জন এসেছে, সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেই কারণেই সামাজিক মাধ্যমে অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখেছেন তিনি।

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, 'ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।'

আম্বানীদের বিয়েতে মন খুলে নাচতে দেখা যায় অনন্যাকে। সেই বিয়ের অনুষ্ঠানেও নাকি ওয়াকারকেই নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে। এমনকি, দু’জনের ঘনিষ্ঠতায় নাকি কোনও রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দু’জন। এই সব কিছু থেকে এটা স্পষ্ট যে, আদিত্যের বিরহ কাটিয়ে উঠে নতুন সম্পর্কে মন দিয়েছেন অনন্যা। এখন অপেক্ষা, অভিনেত্রী চূড়ান্ত কথা কবে ঘোষণা করবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top