মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


ঐশ্বরিয়া চাননি সংসারের জন্য নিজেকে হারিয়ে ফেলতে


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪১

আপডেট:
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫২

ফাইল ছবি

অনেকদিন ধরেই ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে চলছে বিচ্ছেদ জল্পনা। আম্বানীদের বিয়ের আসর থেকে ঐশ্বরিয়া ও অভিষেককে একসঙ্গে দেখতে না পাওয়ায় জল্পনা আরও ঘনীভূত হয়।

যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। এরই মধ্যে ঐশ্বরিয়ার পুরোনো কিছু কথা নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে বিয়ে নিয়ে কথা বলেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

পুরোনো এক ভিডিওতে দেখা যায়, ২১ বছর বয়সি ঐশ্বরিয়াকে বিয়ে ও সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হচ্ছে। তখনও অবিবাহিত ঐশ্বরিয়া। নায়িকা জানান, তিনি বিয়েতে বিশ্বাস করেন। ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনাও রয়েছে। তবে সঠিক সময়ে সঠিক মানুষকে বিয়ে করবেন তিনি। বিয়ের কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে পড়েন ঐশ্বরিয়া। এও জানান, শুধু বিয়ে নয়, বিয়ের দিনটাও তার জীবনের সবচেয়ে সুন্দর দিন হয়ে উঠবে। মাতৃত্ব উপভোগ করতে চান বলেও জানান ঐশ্বরিয়া।

২০০৭-এ অভিষেকের সঙ্গে সাত পাঁকে বাঁধা পরেন ঐশ্বরিয়া। বিয়ের পরে আরেক সাক্ষাৎকারে আবারও বিয়ে ও সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন তিনি। তাকে প্রশ্ন করা হয়েছিল, সংসারে মন দিতে গিয়ে কি অভিনয় থেকে দূরে সরে যাবেন? অভিনেত্রীর উত্তর ছিল, তিনি সন্তানধারণের অপেক্ষা করছেন, কারণ তিনি মাতৃত্ব উপভোগ করতে চান। তবে ঐশ্বরিয়া এও জানিয়েছিলেন, পরিবার বা সংসারের জন্য কখনোই নিজেকে হারিয়ে ফেলতে চান না তিনি।

কিছুদিন আগেই ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিষেক। সেখানে নেটিজেনদের নজর যায় অভিষেকের অনামিকার দিকে। অভিনেতার অনামিকায় বিয়ের আংটি দেখতে না পাওয়ায় নতুন করে শুরু হয় তাদের বিচ্ছেদ জল্পনা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top