বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


ওয়াইন ছাড়া অন্য কিছু পান করেন না কারিনা


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৬

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ২২:২৮

ফাইল ছবি

বলিউডে অনেক নায়িকারাই আছেন যারা বয়স ধরে রাখতে বহু রকমের ট্রিটমেন্ট নিয়ে থাকেন। কিন্তু সেদিক থেকে ব্যতিক্রম হিন্দি ছবির নায়িকা কারিনা কাপুর। একসময়ের দ্যুতি ছড়ানো এই নায়িকাকে দেখে এখনও চমকে যান তার অনুরাগী, দর্শকেরা।

চল্লিশোর্ধ্ব এই নায়িকার ফিট থাকার নেপথ্যে রয়েছে বেশ কিছু রহস্য। তবে কোনো প্রকার আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট নয়, ঘরোয়া শরীরচর্চায় নিজের বয়স ধরে রেখেছেন কারিনা কাপুর।

মূলত বোটক্স, ফিলারের ট্রিটমেন্টে বয়স ধরে রাখার চেষ্টা করেন বলিউড অভিনেত্রীরা। অভিনয়জগতে এমন বহু তারকা অভিনেত্রী রয়েছেন যারা কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করেছেন। কিন্তু সে দিকে কখনোই পা বাড়াননি কারিনা। সম্প্রতি একটি বলিউড নির্মাতা করণ জোহরের একটি শো-এ বোটক্স প্রসঙ্গে আলোচনা করেন কারিনা। সেখানে নায়িকা জানান, নিজের সৌন্দর্য ধরে রাখতে এমন কোনো কিছুরই দরকার নেই কারিনার। যদিও এসব আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট এর পেছনে স্বামী সাইফ আলী খানেরও আপত্তি রয়েছে বলে জানান।

অভিনেত্রীর কথায়, ‘সাইফ এখনও এ বয়সে আমাকে এভাবেই দেখতে ভালোবাসেন। আমিও আমার বয়স নিয়ে গর্বিত। ৪৪ বছরেও আমি তার কাছে আকর্ষণীয়। আসলে বয়স লুকানোর বিষয় না, বরং উদ্‌যাপনের বিষয়। আমি এমন ছবি করি যেখানে আমার বয়স স্পষ্ট বোঝা যায়, সে জন্য গর্বিত। আমি চাই আমার দর্শক সে ভাবেই দেখুন, যেমনটা আমি ব্যক্তিগতে জীবনে।’

তবে কারিনা নিজেকে ফিট রাখতে ডায়েটের ওপর বেশ সতর্ক। তার কথায়, ‘বোটক্স না করালেও শরীরচর্চা করি। ভালো খাওয়া দাওয়া করি, ভালো ওয়াইন ছাড়া মদ্যপান করি না। ভালো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ রাখি।’

একসময় জিরো সাইজের ছিলেন কারিনা কাপুর। সেই নায়িকা এখন দুই সন্তানের মা। ক্যারিয়ারের মধ্যগগনে থেকে সাইফকে বিয়ে করেন। যদিও সে সময় বিয়ে করতে নাকি অনেকেই নিষেধ করেছিলেন তাকে। কিন্তু কথা শোনেননি কারিনা। কারণ নিজের জীবনের সিদ্ধান্ত নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top