বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


সে আমার রাতের ঘুম কেড়ে নিয়েছে : আলিয়া


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০০

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:১৩

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এই মুহূর্তে ব্যস্ত তার আসন্ন ছবি ‘জিগরা’র প্রচারে। এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হল অভিনেত্রীর পুরোনো একটি সাক্ষাৎকার। যেখানে হিন্দি সিনেমার নায়ক সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকে নিয়ে কথা বলেছেন আলিয়া।

সেই সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘গাঙ্গুবাইয়ের চরিত্রের জন্য অনেকের থেকে অনেক প্রশংসা পেয়েছি। কিন্তু সবচেয়ে মিষ্টি প্রশংসা পেয়েছি ইব্রাহিম আলি খানের থেকে। মেসেজ করে সে লেখে, আমার অভিনয় তার খুব ভাল লেগেছে। যাকে সে রোজ দেখে, তার থেকেই অনেককিছু শিখতে পেরেছে। এছাড়াও গাঙ্গুবাইয়ের চরিত্রটি নাকি তার মনের জোর বাড়িয়ে দিয়েছে। আমার অভিনয়ের আরও অনেক প্রশংসা জানিয়েছিল ইব্রাহিম। ওর এই প্রতিক্রিয়ায় রাতের ঘুম উড়ে গিয়েছিল।’

এর আগে ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে সহ পরিচালক হিসাবে‌ কাজ করেছেন ইব্রাহিম। ওই ছবির সেট থেকেই আলিয়া ভাট ও রণবীর‌ সিং-এর সঙ্গে দারুণ বন্ধুত্ব জমে উঠেছিল এই স্টারকিডের।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে কায়োজি ইরানি পরিচালিত, ধর্মা প্রোডাকশন প্রযোজিত কাজল অভিনীত ছবি ‘সরজমিন’। এই ছবিতে প্রথমবার ইব্রাহিম আলি খান-কে বড়পর্দায় দেখা যেতে চলেছে। এছাড়াও একটি প্রেমের ছবিতে দক্ষিণী অভিনেত্রী শ্রীলীলার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে। এখনও পর্যন্ত নির্মাতারা ছবির নাম ‘ডিলার’ চূড়ান্ত করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top