বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


নেটমাধ্যমে শোরগোল

স্বামীকে নিয়ে সাহসী অবতারে প্রিয়াঙ্কা


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫২

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৩

ফাইল ছবি

একের পর এক ছবি দিয়ে সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে স্বামী সন্তানকে নিয়ে ফ্রান্সে অবকাশ যাপন করছেন প্রিয়াঙ্কা। সেখান থেকে সাহসী অবতারে নিজেকে ধরা দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন নেটিজেনদের মাঝে।

প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন মেয়ে মালতি মেরি ও স্বামী নিক জোনাস। ছুটির মেজাজেই আছেন তারা। নায়িকার পরনে বিকিনি। স্বামীর বাহুলগ্নে শুয়ে প্রমোদতরীতে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। আর সে মুহূর্তগুলোই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের পাতায়।

শনিবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেই ছবিগুলো দেখে নায়িকার শরীরে আঁকা একটি গোপন ট্যাটুর দেখা পেল অনুরাগীরা। আর তা নিয়েই চর্চা মন্তব্য ঘরে।

এতদিন নায়িকার হাতের কবজিতে লেখা ছিল ‘ড্যাডিজ লিটল গার্ল’। ২০১৩ সালে বাবার মৃত্যুর ঠিক এক বছর আগে এই ট্যাটুটি করেছিলেন অভিনেত্রী। তার সেই ট্যাটু নিয়ে বেশ হইচইও হয়েছিল। এবার আরও এক নতুন ট্যাটু দেখা গেল। নায়িকার ডান হাতে যেই গোপন ট্যাটুটা সামনে এসেছে, সেটি তার মেয়ের মুখ। অনুরাগীরাও ঠিকই ধরে নিয়েছে। তাদের মন্তব্য ছিল, ‘হ্যাঁ, প্রিয়াঙ্কার হাতের ওই ট্যাটুটি তার মেয়ের।’

এই মুহূর্তে ফ্র্যান্সে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা এবং নিক। সঙ্গে রয়েছে তাদের আদরের কন্যাও। একগুচ্ছ ছবি সেখান থেকে ভাগ করে নিয়েছেন। কখনও মেয়ে মালতি মায়ের চুল নিয়ে খেলা করছে। কখনও নিকের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করছেন। কখনও আবার ইয়টে বসে পানাহার সারছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে মুম্বাই পা রেখেছিলেন নায়িকা। সে বার অবশ্য নিক এবং তার মেয়ে সঙ্গে ছিল না।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top