শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


হাতজোড় করে ঐশ্বরিয়াকে যে অনুরোধ করেন অমিতাভ


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৬

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:২০

ফাইল ছবি

গত কয়েক মাসে সামাজিক যোগাযোগ থেকে শুরু করে সংবাদ শিরোনামে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বচ্চন পরিবারের নাম। বিশেষত ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ ঘিরে তৈরি হয়েছে নানা ধরনের আলোচনা।

যদিও এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তারকা দম্পতির কেউই। শোনা যাচ্ছে সম্পত্তি ভাগাভাগি নিয়েই প্রাথমিক ভাবে মতপার্থক্য দেখা দেয় বচ্চন পরিবারে। যা নাকি মোড় নিয়েছে বিচ্ছেদের দিকে। যদিও সবটাই এখনও জল্পনা, কেউ কোনও বিবৃতি দেননি।

এরই মধ্যে ভাইরাল অমিতাভ বচ্চনের একটি ভিডিও। যেখানে তিনি বলছেন, হাতজোড় করে বার বার বারণ সত্ত্বেও এই কাজটি করেন ঐশ্বরিয়া। ভিডিও ছড়িয়ে পড়তে স্বাভাবিকভাবে সবাই ধরে নেন যে নিশ্চয়ই পারিবারিক কোনও অশান্তির কথা বলছেন মেগাস্টার কিন্তু আসলে তেমনটা নয়।

বিগ বসের সঞ্চালিত অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড় পতি’র মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন লেখিকা সুধা মূর্তি। সেখানেই পরিবারের কথা বলতে শুরু করেন অমিতাভ। সেখানেই উঠে আসে ঐশ্বরিয়া প্রসঙ্গ।

তিনি আরও জানিয়েছিলেন জয়া বচ্চনের লম্বা চুল দেখেই প্রেমে পড়েছিলেন। অভিনেতা বলেন, ‘আমার স্ত্রী জয়ার অনেক লম্বা চুল ছিল। ওকে বিয়ে করার এটাও একটা অন্যতম কারণ ছিল। চুলে মেয়েদের সৌন্দর্য। তাই আমার মেয়েকেও মানা করি চুল কাটতে। নাতনি আরাধ্যার চুল যখন আমার বৌমা ঐশ্বরিয়া কাটিয়ে আনে হাতজোড় করে বার বার মানা করি যে চুল না কাটায় কিন্তু কেউ আমার কোনও কথা শোনেই না।’

অভিনেতার কথা শুনে হেসে ফেলেন সুধাও। উল্লেখ্য, শোনা যায় অমিতাভ তার বিলাসবহুল বাংলো ‘জলসা’ মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন। যার জেরে অশান্তি তুঙ্গে। সেই কারণেই নাকি সংসার ভাঙার মুখে ঐশ্বরিয়া এবং অভিষেকের।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top