ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা জুন ২০২০, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭


এবার নিজের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অপূর্ব


প্রকাশিত:
১৯ মে ২০২০ ১২:১২

আপডেট:
৪ জুন ২০২০ ২০:৩৮

অভিনেতা অপূর্ব ও  অদিতি

দীর্ঘ ৯ বছরের সংসারের ইতি টেনেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। রোববার বিকেলে অপূর্বের স্ত্রী নাজিয়া হাসান অদিতির একটি স্ট্যাটাসে নিশ্চিত হয়ে যায় তাদের বিচ্ছেদ হয়েছে। এদিকে অপূর্বের বিচ্ছেদের খবরটি মুহূর্তেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে। অপূর্ব বিষয়টি নিয়ে চুপ থাকেননি। রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অপূর্ব একটি স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা দিয়েছেন।

অপূর্ব তার বক্তব্যে লিখেছেন, আমি ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি নাজিয়া হাসানের সাথে আমার ৯ বছরের যাত্রায় নতুন মোড় এসেছে। যা আমাকে হতবিহ্বল করে দিয়েছে। যদিও এটা আমরা চাইনি তবুও জীবন আজ আমাদের এখানে নিয়ে এসেছে।

তিনি যোগ করেন, এতগুলো বছর আমরা একসাথে ছিলাম। ও দারুণ একজন সহযাত্রী ও সত্যিকারের শুভাকাক্সক্ষী। আমার অনেক সাফল্যের মূলে তার অবদান। চমৎকার একজন মানুষ, আত্মবিশ্বাসী উদ্যোক্তা এবং সবচেয়ে বড় কথা খুব দয়ালু একজন মানুষ অদিতি।

অপূর্ব বলেন, ক্যারিয়ারে অনেক অর্জন থাকলেও আমার জীবনের সেরা অর্জন আমাদের ছেলে, আয়াশ। পিতৃত্বের অসাধারণ অনুভূতি উপহারের জন্য নাজিয়াকে প্রাপ্য ধন্যবাদ দেওয়া অসম্ভব। সে মা হিসেবে অনন্যা। আমাদের সন্তানের বাবা-মা হিসেবে যাত্রাটা সবসময় থাকবে।

তিনি আরও বলেন, বিয়ের মতো পবিত্র সম্পর্ক ভেঙে গেলে অনেক প্রশ্ন ওঠে। আমি আমার বন্ধু, সহকর্মী ও লক্ষ লক্ষ ভক্তকে বলতে চাই, আমাদের ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আমাদের এ পর্যায়ে আসার জন্য কিছু কারণ ছিল। আমাদের পরিবার সহযোগিতাপূর্ণ মনোভাব দেখিয়েছে। আমি আশা করি আপনারাও আমাকে ও নাজিয়াকে এ সময়ের মধ্য দিয়ে যেতে পাশে থাকবেন।

স্ট্যাটাসের সবশেষে অপূর্ব দোয়া চেয়ে বলেন, আমাদের তিন জনের জন্য দোয়া করবেন।

এর আগে তাৎক্ষণিক বিচ্ছেদের ব্যাপারে বিস্তারিত জানা না গেলেও অদিতি রাতে একটি স্ট্যাটাসে অপূর্বকে ব্যক্তিজীবন নয় কাজ দিয়ে মূল্যায়ন করার আহ্বান জানান। তাদের সন্তানের চমৎকার একজন বাবা বলেও অপূর্বকে অভিহিত করেন। এরপরই মুখ খুললেন অপূর্ব।

প্রসঙ্গত, অপূর্ব ও অদিতি ২০১১ সালের ১৪ জুলাই বিয়ে করেন। এর আগে অপূর্ব বিয়ে করেছিলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। প্রভার সাথে যে বছর ছাড়াছাড়ি হয় সে বছরই অদিতির সাথে বৈবাহিক বন্ধনে জড়ান এ অভিনেতা।


বিষয়: অপূর্ব


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top