রবিবার, ১৭ই অক্টোবর ২০২১, ২রা কার্তিক ১৪২৮


সৃজিত আমার পিতৃসম বললেন রাজনন্দিনী!


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২১ ১১:২১

আপডেট:
১৫ অক্টোবর ২০২১ ০০:০৬

অভিনয় জগৎ মানেই নতুন নতুন সব খবর আর নতুন সব গুঞ্জন। তবে সব গুঞ্জন যে মিথ্তাযা নয় মাঝে মধ্যে গুঞ্জনই রূপ নেয় বাস্তবে। তবে কিছু কিছু গুঞ্জন একেবারেই অর্নথক।

সম্প্রতি মাথাচারা দিয়ে উঠেছে সৃজিত মুখোপাধ্যায় ও রাজনন্দিনী পালের সর্ম্পক। তবে এব্যাপারে মুখ খুলেছেন রাজনন্দিনী নিজেই। জানান এসব রটানো মিথ্যা আর কিছু ভুল ধারণা।

আনন্দবাজার অনলাইনের কাছে দেয়া এক সাংক্ষাৎকারে নিজের সর্ম্পকে অনেক অজানা তথ্য শেয়ার করেন তার ভক্তদের উদ্দেশ্য করে। আর সেখানেই সৃজিত ও তার প্রেমের সর্ম্পক নিয়ে মুখ খুলেন তিনি।

রাজনন্দিনী বলেন, সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত সেটা কিন্তু সংবাদমাধ্যমেরই তৈরি। আমায় জড়িয়ে দেওয়া হয়েছিল, এটাই আমার বলার। বয়সে সৃজিত আমার পিতৃসম। ওঁকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।

তিনি বলেন, আমি কিন্তু ওঁকে ‘আঙ্কল’ বলে ডেকেছিলাম। এতে পরিচালক ক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। আমি নিজে থেকে কিছুই করিনি।

তিনি আরও বলেন, দেখুন, সৃজিত আমায় ওঁর ‘এক যে ছিল রাজা’ ছবির জন্য ডেকেছিলেন। যেখানে যিশু সেনগুপ্তের বিপরীতে ‘বাচ্চা বৌ’ দরকার ছিল। আমি তখন খুবই ছোটো। এখন তো আর সেই বয়সে নেই! তবে আমার উপযুক্ত চরিত্র পেলে সৃজিত আবার ডাকবেন, এটা আমি জানি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top